Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফ্লপের মুখে অক্ষয়ের ‘ওএমজি ২’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৯ আগস্ট ২০২৩ ১৫:০৬

একসময়ের হিট মেশিন অক্ষয় কুমার টানা ফ্লপ দিয়েই যাচ্ছেন। সে তালিকায় যুক্ত হতে যাচ্ছে তার ‘ওএমজি ২’। যেখানে ‘গদর ২’ বক্স অফিসে ঝড় তুলছে, সেখানে অক্ষয়ের ছবিটি ১০০ কোটির ঘর পার হতেই হিমশিম খেয়েছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

শিবের দূত হিসেবে অক্ষয়কে দেখা গেছে। কিন্ত, এন্টারটেনার হিসেবে অক্ষয় পাশ না ফেল এই নিয়েও সন্দেহ বর্তায়। যেখানে সানি দেওলের ছবি ৮ দিনে ৩০০ কোটি পার সেখানে স্টারার ছবি ‘ওএমজি-২’ মাত্র ১২০ কোটি টাকার ব্যবসা করেছে। স্বাধীনতার সপ্তাহে অক্ষয় কুমারের একটি ছবি এত কম টাকার ব্যাবসা নেহাতই বক্স অফিসের ক্ষেত্রে ক্ষতি।

বিজ্ঞাপন

সূত্রের খবর, এই ছবির জন্য নাকি এক টাকাও পারিশ্রমিক নেননি তিনি। কানাঘুষো খবর এমনই, যে এই ছবি করতে গিয়ে একটাকা নেননি তিনি। প্রযোজনা সংস্থার কর্ণধার অজিত আন্ধারের কথায়, এই ছবির জন্য পারিশ্রমিক নিতে অস্বীকার করেন তিনি। কিন্তু কেন? একের পর এক ছবি ফ্লপ করার জন্যই কি এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি? নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে? ওহ মাই গড, ছবি হিসেবে নিদারুণ জনপ্রিয়তা পেয়েছিল, সেই জায়গায় এই ছবি একেবারেই তার ধারে কাছে ঘেষতে পারেনি।

উল্লেখ্য, পঙ্কজ ত্রিপাঠী এই ছবির মূল ইউএসপি। তার অভিনয় দেখতেও দর্শকরা হানা দিয়েছিলেন সিনেমাহলে। অভিনেতা এও জানিয়েছিলেন অক্ষয় এর সঙ্গে কাজ করা এক নিদারুণ অভিজ্ঞতা। সব ছবিতেই তিনি দারুণ পরিশ্রম করেন। এমনকি এই ছবিতে তার চরিত্রের যে নাম সেটিও অক্ষয় ভেবে রেখেছিলেন।

সারাবাংলা/এজেডএস

অক্ষয় কুমার ওএমজি ২

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর