Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছবি হিট পরেও ভক্তদের সঙ্গে সানির খারাপ আচরণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৯ আগস্ট ২০২৩ ১৫:১৩

‘গদর ২’ ছবি মুক্তির পর থেকেই সপ্তম স্বর্গে সানি দেওল। পরিবার, কাছের মানুষের ভালবাসা তো বটেই সারা ভারতের মানুষের কাছে আবারও পৌঁছে গিয়েছেন তিনি। দীর্ঘ ২২ বছর পরে, আবারও ঝড় তুলেছেন তিনি।

তারপর? খ্যাতির শীর্ষে অভিনেতা। কিন্তু অল্পদিনেই, তার নাকি দেমাগ বেড়েছে? ভক্তদের সঙ্গে নাকি খারাপ আচরণ করছেন পর্দার তারা সিং। ছবি হিট করতেই অন্যরূপ বাইরে আসছে তার? এমনই এক দৃশ্য দেখা গেল প্রচারের সময়। অনুরাগীর সঙ্গে ছবি তো দুর বরং হাত ঝটকা দিয়ে সরিয়ে নিলেন তিনি।

বিজ্ঞাপন

হারিয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু ‘গদর ২’ দিয়েই ফিরলেন তিনি। এবং প্রথম সপ্তাহেই ৩০০ কোটির কাছাকাছি আয়। বক্স অফিসে ঝড় তুলেছেন তিনি। অল্প সময়েই চূড়ান্ত সাফল্যও কি কাল হল তার? প্রচারের সময় এক অনুরাগী ছবি তুলতে গেলে তাকে তাড়াতাড়ি করার জন্য ধমকে ওঠেন তিনি। আবার এক মহিলা অনুরাগী তার হাত ধরতে গেলেও সঙ্গে সঙ্গে হাত ঝটকা দিয়ে সরিয়ে নিলেন তিনি। শুধু তাই নয়, চুপ করতে বলেন তিনি।

সানির আচরণে রীতিমতো, অবাক নেটিজেনরা। তাদের কথায়, একদিনেই এই? কোথায় ছিলেন? আবার কেউ বললেন, সাফল্য এমনই আসে না। মানুষকে ভালবাসতে হয়। সানির স্টারডম দেখে সকলেই প্রশ্ন তুললেন শাহরুখের সঙ্গে। বছরের পর বছর সুপার হিট দেওয়ার পরেও শাহরুখ আজও মানুষের মনের কাছের। আজও তাকে দেখতে বাড়ির সামনে ভিড় জমা হয় কেন, সেই নিয়েও আওয়াজ তুললেন তারা।

সারাবাংলা/এজেডএস

গদর ২ সানি দেওল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর