Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগামী বছর আসবে ‘নূর’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪৯

গেল বছর শুটিং শেষ হয়েছিল আরিফিন শুভ অভিনীত ‘নূর’। রায়হান রাফি পরিচালিত ছবিটি চলতি বছর মুক্তির কথা ছিল। কিন্তু নানাবিধ কারণে আর মুক্তি পায় নি। অনেক অনিশ্চিয়তা তৈরি হয়েছিল ছবিটি নিয়ে। তবে রাফি এবার নিশ্চিত করলেন আগামী বছরের ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পাবে।

গণমাধ্যমকে রাফি বলেন, আমরা আসলে একটি ভালো সময় চাচ্ছিলাম ছবিটি মুক্তি দিতে। আমরা এখন ঠিক করেছি আগামী বছরের ১৪ ফেব্রুয়ারি ছবিটি দর্শকদের সামনে আনার।

‘নূর’-এর একটি লুক পোস্টার প্রকাশিত হয়েছিল গেল বছর। যেখানে দেখা যায়, পাগলা গারদে বসে আছেন শুভ। মানসিক হাসপাতালের পোশাক তার গায়েও। তিনি হাতে ধরে আছেন একজন নারীর ছবি, শাড়ি পরিহিত। ছবিটি জুম করে দেখলে বোঝা যায়, নারীটি চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশীর।

কী হয়েছে শুভ’র? ছবির মানুষটির সাথে তার কী সম্পর্ক? তিনি কি মানসিক রোগী? ভালোবাসার মানুষকে হারিয়ে কি তার এই অবস্থা? নাকি তিনি ভয়ঙ্কর কোনো ঘটনার শিকার? এসব প্রশ্নের আপাতত উত্তর নেই কারো কাছে।

রায়হান রাফী বলছেন, দর্শক যা ভাববে ঠিক তার উল্টোটা হবে। আমার সিনেমাগুলোতে এমনটা করে থাকি। সব প্রশ্নের উত্তর মিলবে ১৪ ফেব্রুয়ারি।

নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি ‘নূর’ সিনেমার নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করছেন আরিফিন শুভ। আর পুরো সিনেমায় লগ্নী করছে শাপলা মিডিয়া। ইতোমধ্যে ছবিটি সেন্সর থেকে মুক্তির অনুমতি পেয়েছে।

জানা যায়, এক মফস্বল শহরের প্রেম-বিরহের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। যে গল্পের পরতে পরতে মিশে থাকবে রোমাঞ্চ।

সারাবাংলা/এজেডএস

আরিফিন শুভ নূর মুক্তির তারিখ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর