Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বাজার গরম’-এর অনুপ্রেরণায় ‘আগুণ লাগছে বাজারে’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৬ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৫৬

বেশ কিছুদিন ধরে বিভিন্ন ধরনের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেয়েছে। এতে জনজীবনে অনেক দুর্ভোগ নেমে এসেছে। বাজারের দ্রব্যের মূল্য অস্বাভাবিক বৃদ্ধি নিয়ে সম্প্রতি ‘বাজার গরম’ শিরোনামে একটি গান করেছিলেন আলোচিত গায়ক আলী হাসান। গানটি জি সিরিজ থেকে প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়ে যায়।

এর ঠিক এক বছর আগে এমন কোনো এক সময়ে মুক্তি পায় আলীর ‘ব্যবসার পরিস্থিতি’ গানটি। যে গান আপন করে নেয় পুরো বাংলাদেশ। ছোট থেকে বড় সব বয়সের মানুষের পছন্দের শিল্পী হয়ে ওঠেন আলী ও ‘ব্যবসার পরিস্থিতি’ টিম। এক বছর পর আবার ফিরে আসেন তারা।

বিজ্ঞাপন

আলী হাসানের ‘বাজার গরম’ গান থেকে অনুপ্রেরিত হয়ে তরুণ গায়ক রাফিদ দেওয়ান নিয়ে এলেন ‘আগুন লাগছে বাজারে’ শিরোনামের নতুন একটি গান-ভিডিও। এর কথা ও ভিডিও পরিচালনা করেছেন গায়ক নিজেই।

ইশা খান দূরের সার্বিক তত্ত্বাবধানে ‘আগুন লাগছে বাজারে’ গানটিতে রাফিদ দেওয়ানের সঙ্গে যৌথভাবে গাওয়ার পাশাপাশি ভিডিওতে রয়েছেন ফারদিন শাকিব, সাজ্জাদ হোসেন শাওন, সাব্বির আহমেদ, সৌরভ মুহিয়ান, ফাহিম সাল্লু, প্রিন্স সাব্বির, তানিম আবরার প্রমুখ।

দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের মিউজিক ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ্যে আসতেই একদিনের মাথায় ১০ লাখ মানুষের ভালোবাসায় জায়গা করে নেয়। এ গানটিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। বর্তমান প্রেক্ষাপট নিয়ে করা গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়াচ্ছে।

গানটি প্রসঙ্গে রাফিদ বলেন, আলী ভাইয়ের গানটি থেকে অনুপ্রেরিত হয়ে সময়ের বাস্তব চিত্র গানে গানে তুলে ধরার চেষ্টা করেছি। সবকিছুরই দাম বেড়েছ। আলী ভায়ের এক গানে তো সবকিছু তুলে ধরা সম্ভব হয়নি। তাই আমরা এ গানের মাধ্যমে অন্য বিষয়গুলো তুলে ধরার চেষ্টা করেছি। কিন্তু একদিনে ইউটিউবে ১০ লাখ মানুষের মনে জায়গা করে নিবে কল্পনাও করিনি। ফেসবুকেও গানটি ছড়িয়ে গেছে। দর্শকদের ভালোবাসাই আমাদের এগিয়ে যাওয়ার শক্তি। সবাই আমাদের টিমের জন্য দোয়া করবেন।

বিজ্ঞাপন

https://youtu.be/X0SUOzpemH0?si=Sxj-SxTlMZWHp0qz

সারাবাংলা/এজেডএস

আগুণ লাগছে বাজারে আলী হাসান বাজার গরম \]

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর