Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আর্থিক কেলেঙ্কারিতে জিজ্ঞাসাবাদ করা হবে গোবিন্দকে

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৪ সেপ্টেম্বর ২০২৩ ২০:০০

ওড়িশা ইকোনোমিক অফেন্সেস উইংয়ের (ইওডব্লিউ) জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে যাচ্ছেন বলিউড তারকা গোবিন্দ। ১ হাজার কোটি টাকার অনলাইন পঞ্জি স্ক্যামের সঙ্গে জড়িত থাকার অভিযোগে এ জিজ্ঞাসাবাদ। খবর বলিউড হাঙ্গামা।

বিশ্বের বিভিন্ন দেশে ক্রিপ্টো কারেন্সি বিনিয়োগের আড়ালে স্কিম পরিচালনা করছে সোলার টেকনো অ্যালায়েন্স নামে একটি সংস্থা। এই প্রতিষ্ঠানের কয়েকটি প্রচারমূলক ভিডিওতে দেখা গেছে গোবিন্দকে। এজন্য তাকে জিজ্ঞাসাবাদ করবে ইওডব্লিউ।

বিজ্ঞাপন

ইওডব্লিউ’র ইন্সপেক্টর জেনারেল জে. এন. পঙ্কজ টাইমস অব ইন্ডিয়াকে বলেন, গত জুলাই মাসে পুণেতে সংস্থাটির অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে যোগ দেন চলচ্চিত্র তারকা গোবিন্দ। তা ছাড়া সংস্থাটির বেশ কিছু প্রচারমূলক ভিডিওতে তাকে দেখা গেছে। গোবিন্দকে জিজ্ঞাসাবাদের জন্য খুব শিগগির মুম্বাইয়ে একটি টিম পাঠানো হবে।

এই আর্থিক কেলেঙ্কারি মামলায় গোবিন্দা সন্দেহভাজন বা অভিযুক্ত কোনোটাই নন। তদন্তের স্বার্থে গোবিন্দকে জেরা করা হবে বলেও জানিয়েছেন তিনি।

ভদ্রক, বালাশোর, ভুবনেশ্বর, ময়ূরভঞ্জ-সহ ওড়িশার একাধিক জায়গা থেকে কোটি কোটি রুপি লুট করেছে সংস্থাটি। দশ হাজার মানুষের কাছ থেকে ৩০ কোটি রুপি নেয় সংস্থাটি।

শুধু ওড়িশা নয়, বিহার, উত্তর প্রদেশ, পাঞ্জাব, রাজস্থান, হরিয়ানা, দিল্লি, ঝাড়খন্ডসহ ভারতের একাধিক রাজ্যের অসংখ্য মানুষ তাদের জীবনের সঞ্চয় খুইয়েছেন। সংস্থাটির বিজ্ঞাপনে গোবিন্দ মডেল হওয়ায় বিনিয়োগ করতে উৎসাহিত হয়েছিলেন সাধারণ মানুষ।

সারাবাংলা/এজেডএস

১০০০ কোটি আর্থিক কেলেঙ্কারি গোবিন্দ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর