Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পূজা চেরীর স্বপ্নে শুধু জায়েদ খান!

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩৩

কয়েকদিন আগে জায়েদ খান এক সাক্ষাৎকারে বলেছিলেন, মেয়েরা তার জন্য পাগল। বালিশে তার ছবি প্রিন্ট করিয়ে ঘুমায়। প্রতিনিয়ত বিয়ের প্রস্তাব পান ভক্তদের কাছ থেকে। তার এ ভক্ত তালিকায় যুক্ত হলেন চিত্রনায়িকা পূজা চেরী। তবে এটি বাস্তবে নয়, সিনেমার পর্দায় এমনটা দেখা যাবে।

‘লিপস্টিক’ নামক ছবির গল্পে দেখা যাবে পূজা চেরীর ঘর জুড়ে শুধুই জায়েদ খানের ছবি। তিনি দেশের একজন সুপারস্টার। পূজার শয়নে স্বপনে শুধুই পূজা। কোথাও জায়েদ আসছে কিংবা তার শুটিং হচ্ছে এমনটাই শুনলেই ঘরে বসে থাকতে পারেন না পূজা। যেভাবেই হোক জায়েদকে এক নজর তার দেখা চাই।

বিজ্ঞাপন

কামরুজ্জামান রুমান পরিচালিত ছবিটি জায়েদ ভক্ত এক নারীকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে বলেই খবর। রবিবার এই সিনেমার শুটিং শুরুর আগে লোকেশনে থেকেই জায়েদ খান কথা বললেন সংবাদকর্মীদের সাথে।

‘লিপস্টিক’ -এ জায়েদ খান স্বনামেই অভিনয় করছেন। এটা তার জীবনে অন্যরকম ব্যতিক্রমী একটি ঘটনা হয়ে থাকবে বলে এসময় জানান জায়েদ।

জায়েদ খান বলেন, এই ছবির গল্পটা আমাকে কেন্দ্র করে আবর্তিত, এই জিনিসটা আমাকে খুব আবেগাপ্লুত করেছে। সব সিনেমায় তো নায়ক হিসেবেই কাজ করি। কিন্তু এটা ব্যতিক্রম। এই সিনেমায় আমাকে সুপারস্টার হিসেবে দেখানো হয়েছে, চরিত্রটি নিয়ে আমি সত্যিই খুব এক্সাইটেড।

জায়েদ খান ও পূজা চেরী ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন মিশা সওদাগর, আদর আজাদ প্রমুখ। এর আগে এই ছবিতে আদর আজাদের বিপরীতে কলকাতার দর্শনা বণিকের কথা শোনা গিয়েছিলো।

সারাবাংলা/এজেডএস

জায়েদ খান পূজা চেরী লিপস্টিক

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর