Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজ বললেন, ‘আলহামদুলিল্লাহ’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩২

দুদিন আগে মিডিয়াতে চাউর হয় পরীমণি শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। তবে ওইসময় বিচ্ছেদের চিঠিটি হাতে পাননি বলে জানিয়েছিলেন রাজ। তবে অবশেষে তার হাতে বিবাহ বিচ্ছেদের নোটিশ পৌঁছেছে। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন রাজ।

ডিভোর্স লেটার হাতে পেয়ে রাজ বলেন, আমার প্রাক্তনের পাঠানো চিঠি হাতে পেয়েছি। আলহামদুলিল্লাহ, তার এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। তাকে ধন্যবাদ দিতে চাই আমাকে আমার জীবনের সেরা অর্জন রাজ্যকে উপহার দেয়ার জন্য। রাজ্যের জন্য যা কিছু ভালো বাবা হিসাবে আজীবন তা করার চেষ্টা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, আমার শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ, আমার বাচ্চার মায়ের অসম্মান হয় এমন কোনো কাজ থেকে বিরত থাকবেন আশা করি। একই সঙ্গে আগামীতে আমার ব্যক্তিগত জীবন একান্তই আমার থাকবে, সেই চেষ্টায় আপনাদের সহযোগিতা আশা করছি।

পরীমণি গেল ১৮ সেপ্টেম্বর ডিভোর্স লেটারটি পাঠিয়েছিলেন। এটি পাঠানো হয়েছে উত্তর বাড্ডা কাজী অফিস থেকে। যেখানে পরীমণির বাসা হিসেবে শান্তিনগরের পীর সাহেবের গলির একটি বাসার ঠিকানা দেওয়া হয়েছে। শরিফুল রাজের ক্ষেত্রে তার গ্রামের ঠিকানা ব্যবহার করা হয়েছে।

২০২১ সালে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে শরিফুল রাজ-পরীমণির পরিচয় ও প্রেম। ওই বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে তারা বিয়ে করেন। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

এর মধ্যে গত মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু ‘বিশেষ মুহূর্তে’র ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর জানা যায়, ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার জীবন। এরপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা; সম্পর্কটা বিচ্ছেদের পথেই। অবশেষে সেই জল্পনাই সত্য হলো।

সারাবাংলা/এজেডএস

আলহামদুলিল্লাহ ডিভোর্স লেটার পরীমণি শরিফুল রাজ


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর