Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেন্সর পেলো সাজ্জাদের ‘কাঠগোলাপ’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২৩ ২০:১৩

মানবজীবন টিকে আছে ‘সম্পর্ক’ নামক অদৃশ্য মায়ার টানে। সম্পর্কের অদ্ভুত মায়াজালে বন্দী বিশ্বব্রহ্মাণ্ড। যখন এ জায়গাটায় টান পড়ে তখন তৈরি হয় নানান সংকট। সে সংকট হয়তো জীবনের গতিপথ বদলে দেয়। কিংবা সম্পর্কের চেনা রূপ অচেনা হয়ে যায়। সম্পর্কের এমনই সংকটের কথা তরুণ নির্মাতা সাজ্জাদ খান বলেছেন তার ‘কাঠগোলাপ’-এ। ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে রোববার (২৪ সেপ্টেম্বর)।

সারাবাংলাকে খবরটি নিশ্চিত করে সাজ্জাদ খান বলেন, ‘আমরা ছবিটি এ বছরেই মুক্তির পরিকল্পনা করছি। তবে এখনও মুক্তির তারিখ ঠিক করি নাই।’

‘সাহস’ নির্মাতা সাজ্জাদের দ্বিতীয় ছবি ‘কাঠগোলাপ’। ‘এটা প্রেমের ছবি, কিন্তু অন্যরকম প্রেমের ছবি। এতে আমরা অনেকগুলো মানুষের জীবনের গল্প বলেছি। কাঠগোলাপ যেমন প্রচুর সুবাস দেয়, আমাদের এ মানুষগুলোও সবার অনেক কাজে লাগে। কিন্তু কোথায় জানি একধরনের স্থবিরতা কাজ করে। আর এ থেকেই তৈরি হয় সংকট’,— বলেন সাজ্জাদ।

“আমরা সম্পর্কের এমন অনেক ধরনের স্থর দেখেছি, নানাবিধি সমস্যা দেখেছি। কিন্তু সম্পর্কের এমন সংকটের কথা ‘কাঠগোলাপে’ বলেছি যা আগে কেউ বলেনি।”

‘কাঠগোলাপ’-এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন অপূর্ণ রুবেল। ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কেয়া, সুজন হাবিব, মেঘলা মুক্তা, দিলরুবা দোয়েল, জামশেদ শামীম।

সারাবাংলা/এজেডএস

কাঠগোলাপ দোয়েল সাজ্জাদ খান সেন্সর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর