Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অবসান হচ্ছে সালমান-অরিজিতের দ্বন্দ্বের

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৫ অক্টোবর ২০২৩ ১৬:৩২

সালমান খানের নজরে পরেও কীভাবে নিজের ভাগ্য বদলাতে হয় সেকথা প্রমাণ করেছেন অরিজিৎ সিং নিজেই। সালমান তাকে নিজের ছবি থেকে বাদ দেওয়ার পরেও বলিউডের শ্রেষ্ঠ গায়কে পরিণত হয়েছেন তিনি। নতুন ছবি হবে বলিউডে, আর তাতে অরিজিৎ এর গান থাকবে না এও আবার হয়?

কিন্তু, অবিশ্বাসের জায়গা অন্যত্র। যে সালমানের সঙ্গে তার ঠোকাঠুকি, তার বাড়িতেই হাজির হলেন অরিজিৎ! এও সম্ভব? নাকি ভুল দেখলেন সকলে? সালমানের গ্যালাক্সি বিল্ডিংয়ের সামনে অরিজিৎ এর গাড়ি! কাণ্ডটা কী ঘটছে? সালমানের বাড়িতে আবার কী কাজ তার? ভাইজানের ছবি থেকে অরিজিৎ বাদ পড়েছিলেন এক মন্তব্যের জেরেই। তাহলে?

সামনেই রিলিজ ভাইজানের এবছরের স্পাই থ্রিলার টাইগার থ্রি ছবির। যশ রাজ ব্যানারে ছবি আসতে চলেছে। সালমানের বাড়ির সামনে অরিজিৎ এর গাড়ি – এই ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের মধ্যে শোরগোল। কেউ কেউ বললেন, তাহলে ভাইজান এবার রাজি হলেন। আবার কেউ বললেন, অরিজিৎ ছাড়া ছবির গান হিট হওয়া সম্ভব না, একথা বুঝে গিয়েছেন তিনি। তাহলে কি প্রযোজক আদিত্য চোপড়ার নজরেই এই অসাধ্য সাধন হল? এ তো সময় বলবে!

অরিজিৎ এর সঙ্গে সালমানের বিবাদ দীর্ঘদিনের। এক অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চ থেকেই শুরু হয়েছিল সেই ঘটনা। একদম সাধারণ, নিজস্ব সত্ত্বা বজায় রেখেই অরিজিৎ পৌঁছে যান পুরস্কারের মঞ্চে। শুরুর দিকে সেসময়, তুম হি গানের জন্য পুরস্কার পেয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন সালমান খান। বিজয়ী হিসেবে অরিজিৎ এর নাম ঘোষণা হতেও তিনি উঠে যাননি। বেশ কিছু সময় পর অরিজিৎ উঠে গিয়ে পুরস্কার নেন। চোখে মুখে ঘুম, ঘুমিয়ে পড়েছিলেন গায়ক। সেই ছাপ নজর এড়ায়নি সালমানের। তাই তো তিনি সোজা জিজ্ঞেস করেছিলেন, ঘুমিয়ে পড়েছিলে নাকি? আর গায়ক? তিনি হাসির ছলেই বলেন… কী করব আর? আপনারা ঘুম পাড়িয়ে দিলেন তো।

সেদিন, এই উত্তর পেয়ে অরিজিৎকে মোটেই লায় দেননি তিনি। বরং গায়কের সঙ্গে প্রকাশ্যে শুরু করেন শত্রুতা। তার একের পর এক ছবি থেকে বাদ দিতে থাকেন। অরিজিৎ একবার, তার কাছে ক্ষমা চেয়ে চিঠি লিখেছিলেন। কিন্তু তাতেও সালমান এর তরফে কোনও আশানুরূপ কিছু শোনা যায়নি। তবে, আজ দীর্ঘদিন পর সেই নজর গলেছে। ঠিক কী কারণে ভাইজানের বাড়িতে গিয়েছিলেন অরিজিৎ, সেকথা অজানা। তবে, নতুন এবং ভাল কিছুর আশা করছেন ভক্তরা।

সারাবাংলা/এজেডএস

অরিজিৎ সিং দ্বন্দ্ব সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর