Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অরূপরতন চৌধুরীর দুর্গাপূজার গান

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৭ অক্টোবর ২০২৩ ১৭:০০

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গাপূজা। এই পূজাকে সামনে রেখে ইতোমধ্যে ভিন্ন আমেজ বইতে শুরু করেছে সর্বত্র। শরতের কাশফুলের সাদা শুভ্রতা মনে করিয়ে দেয় বিপদ নাশিনী দেবী দূর্গার আগমণী বার্তা। দুর্গামন্দিরে প্রতিমা শিল্পীরা ব্যস্তসময় পার করছেন দেবীর স্বরূপ দান করতে। উৎসবকে ঘিরে দেবী দুর্গা ও অসুরের রণযুদ্ধের ঘটনাগুলোর সংক্ষিপ্ত পৌরাণিক কাহিনী রং তুলির আঁচড়ে মূর্তির মাধ্যমে ফুটিয়ে তোলা হচ্ছে।

তবে দুর্গাপূজার আগেই পূজো,পূজো গন্ধ যেন শুরু হয়ে গেছে। শুরু হয়ে গেছে সেই পূজোয় ঘেরা আামেজ। দুর্গাপূজার একটি আগমনী গান ‘এলো মা দুর্গা’। গানটিকে নতুন করে সাজিয়ে মিউজিক ভিডিওতে ফুটিয়ে তুলে কণ্ঠ দিয়েছেন বীর মুক্তিযুদ্ধা ২১শে পদক প্রাপ্ত ও শব্দ সৈনিক ডক্টর অরূপরতন চৌধুরী। কথা লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ। সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। ভিডিও নির্মাণ করেছেন এ বাবুল। কোরিওগ্রাফি করেছেন গৌরব। আর মডেল হিসাবে কাজ করেছেন মাহতাবিন মমো ও ইব্রাহীম ঈশান।

শনিবার (১৪ অক্টোবর) বিকাল ৩টায় জাতীয় যাদুঘর অডিটরিয়ামে মিউজিক ভিডিওটির প্রকাশনা অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার প্রনয় ভার্মা।

সারাবাংলা/এজেডএস

অরূপরতন চৌধুরী এলো মা দুর্গা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর