Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুস্থ হয়ে শুটিংয়ে ফিরলেন পরীমণি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২১ অক্টোবর ২০২৩ ১৩:৪১

দুই বছরের মাতৃত্বের ছুটি কাটিয়ে ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার মাধ্যমে কাজে ফিরেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। একটানা সিনেমাটির শুটিং শেষ করার কথা থাকলেও চারদিনের মাথায় হঠাৎ করে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। যার কারণে তার অংশের শুটিং বন্ধ রাখতে হয়। বর্তমান ভালো আছেন পরীমণি।

সুস্থ হয়ে আজ শনিবার (২১ অক্টোবর) থেকে অংশ নিয়েছেন ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিংয়ে। একটানা শুটিং করে কাজটি শেষ করতে চান, কাজে ফিরে এমনটাই জানালেন তিনি।

পরীমণি বলেন, হঠাৎ করে অসুস্থ হয়ে বেশ কয়েক দিন হাসপাতালে থাকতে হয়েছে। প্রথমে ভর্তি হলাম জ্বর নিয়ে। তার দুই দিন পর নানা ভাই অসুস্থ হয়। আমি সুস্থ হয়ে নানার যত্ন নিচ্ছি। হাসপাতাল টু বাসা এভাবেই যাচ্ছে দিন-রাত। তার মধ্যে আজ (শনিবার, ২১ অক্টোবর) থেকে আবার ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছি। আশা করছি, এবার একটানা কাজটি শেষ করতে পারব।

এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বাঁধলেন পরী। ‘ডোডোর গল্প’র কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। সিনেমাটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এর সহ-প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ), নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান।

সারাবাংলা/এজেডএস

ডোডোর গল্প পরীমণি শুটিং


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর