Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাইরাল ভিডিওয়ে প্রশংসিত শাহরুখ পুত্র

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২১ অক্টোবর ২০২৩ ১৪:২৭

বলিউড বাদশা শাহরুখ খানের ছেলের আরিয়ান খান নানা কারণেই আলোচনায় থাকেন। এ আলোচনা ভালো মন্দ মিলিয়ে হয়। স্টারকিড হওয়ার কারণে কখনই তারা লাইমলাইটের বাইরে থাকেন না। সম্প্রতি এ স্টারকিডের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একদল মহিলা তার গাড়িকে ঘিরে ধরেছে। তারা তার গাড়ি ধরে ঝাঁকুনিও দিচ্ছিলো। কিন্তু এধরনের পরিস্থিতি ঠাণ্ডা মাথায় বেশ ভালোভাবেই সামলেছেন শাহরুখ পুত্র। আর তাতেই প্রশংসা চারদিকে।

হঠাৎ কেন এমন কাণ্ড গঠলো তা কেউ বলতে না পারলেও তিনি পরিস্থিতি ভালোভাবে সামলাতেও পেরেছিলেন একথা নিঃসন্দেহে বলা যেতে পারে। আরিয়ানের তার ভক্তদের সঙ্গে ভদ্র ব্যবহার এবং তাকে তাদের কথা মনোযোগ সহকারে শুনতেও দেখা গিয়েছে। ভক্তরা ভিডিওটিতে বিভিন্ন প্রতিক্রিয়াও জানিয়েছেন। একজন লিখেছেন, ‘মাশাআল্লাহ, আল্লাহ তাকে খারাপ নজর থেকে রক্ষা করুন।’

আরিয়ান খান তার আসন্ন প্রজেক্ট, ‘স্টারডম’ নিয়ে অনেকটাই ব্যস্ত বর্তমানে। যেটি দিয়ে সে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবে। এটি সে সিরিজের শুটিংয়ের কোনো অংশ কিনা তাও জানা যায় নি। কারণ সিরিজের অধিকাংশ বিষয়বস্তু এখনও গোপন রাখা হয়েছে।

একটি ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রের বরাত দিয়ে বলছে এতে তরুণ পরিচালকের ভূমিকায় দেখা যেতে পারে ববি দেওলকে। তারা বলছে, ‘ববি এর আগে রেড চিলির সঙ্গে কাজ করেছেন এবং আরিয়ানও তার সঙ্গে কাজ করতে আগ্রহী। সিরিজে তাকে ভিন্ন অবতারে দেখা যাবে। অভিনেতা ইতিমধ্যেই সিরিজের কিছু অংশের শুটিং করেছেন এবং বাকি শুটিং শেষ করবেন সেপ্টেম্বর মাসে। আরিয়ানের সিরিজে কয়েকজন নবাগতকেও কাস্ট করেছে। এবং তার অভিষেক নিয়ে ইন্ডাস্ট্রির সকলেই বেশ উচ্ছ্বসিত।’

বছর দুয়েক আগে মাদক কাণ্ডে আটক হয়েছিলেন শাহরুখ পুত্র। আর তাতে পুরো বলিউড ইন্ডাস্ট্রি তথা ভারত জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছিল।

সারাবাংলা/এজেডএস

আরিয়ান খান ভাইরাল ভিডিও শাহরুখ খান পুত্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর