Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কেনো মুম্বাই ছেড়ে চেন্নাই যাচ্ছেন আমির

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২১ অক্টোবর ২০২৩ ১৫:৩৬

আমির খানের কর্মক্ষেত্র মুম্বাই। যার কারণে সেখানেই তার ঘর বাড়ি। অভিনয়ের পাশাপাশি নিজের সকল ব্যবসা প্রতিষ্ঠানও সেখানে। কিন্তু এরপরও কয়েক মাসের জন্য চেন্নাই যাচ্ছেন তিনি। না, কোনো ছবির শুটিংয়ে নয়। কিংবা অবকাশ যাপনেও না। জন্মদাত্রী মাকে সময় দিতেই তার এ যাওয়া।

ইন্ডিয়া টুডে এক খবরে বলছে, মা জিনাত হুসাইন গত কয়েক দিন ধরে অসুস্থ। মায়ের চিকিৎসার জন্য আগামী দুই মাস দক্ষিণ ভারতে থাকবেন অভিনেতা। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, মা জিনাতের চিকিৎসাকেন্দ্রের কাছাকাছি হোটেল ভাড়া করে থাকবেন। যাতে মায়ের সম্পূর্ণ দেখভাল করতে পারেন, সেই ব্যবস্থাই করেছেন অভিনেতা।

‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর বলিউড অভিনেতা আমির খান নিয়েছেন লম্বা বিরতি। এখন শোনা যাচ্ছে, আমিরের পরের সিনেমার নাম হতে যাচ্ছে ‘সিতারে জামিন পার’। আর তারপর থেকে আমিরের একসময়ের ব্লকবাস্টার সিনেমা ‘তারে জামিন পার’-এর সঙ্গে নামের মিল পেয়ে শুরু হয় আলোচনা।

এরপর ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮-এর সঙ্গে আলাপচারিতায় আমির জানান, ২০০৭ সালে নির্মিত ‘তারে জামিন পার’-এর অনুপ্রেরণাতেই এবার তিনি তৈরি করবেন ‘সিতারে জামিন পার’।

তবে এই সিনেমার পরিচালকের আসনে নিজেই থাকবেন কি না, তা অবশ্য খোলসা করেননি অভিনেতা। অভিনয় থেকে দূরে থাকলেও প্রযোজক আমির সম্প্রতিই ঘোষণা করেছেন তাঁর নতুন প্রোজেক্ট ‘লাহোর ১৯৪৭ ’। এই ছবিতে নায়কের ভূমিকায় দেখা যাবে সানি দেওলকে। পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজকুমার সন্তোষি।

সারাবাংলা/এজেডএস

আমির খান চেন্নাই মুম্বাই


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর