Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিমানবন্দরে হঠাৎ দেখা শাকিব-শুভর, স্নেহ-শ্রদ্ধার অনন্য মিশেল

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৪ অক্টোবর ২০২৩ ১৫:০২

ঢালিউড ইন্ডাস্ট্রির এক নম্বর তারকা শাকিব খান। এ বছরের এখন পর্যন্ত সবচেয়ে ব্যবসাসফল ছবি ‘প্রিয়তমা’ উপহার দিয়েছেন। অন্যদিকে বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ অভিনয় করে আরিফিন শুভ দারুণ প্রশংসিত হচ্ছেন। দুজন একটিমাত্র ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন─ পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি। ঢালিউড ইন্ডাস্ট্রিতে শুভকে বলা হয় শাকিবের শক্ত প্রতিদ্বন্দ্বী। আরও বলা হয়, শাকিবের পর কেউ যদি নম্বর ওয়ান অবস্থানে যেতে পারে তাহলে সেটা শুভই পারবে। যদিও শুভ কিংবা শাকিব কেউই এ বিষয়টি নিয়ে মাথা ঘামান না।

বিজ্ঞাপন

শাকিব শুভকে জুনিয়র হিসেবে স্নেহ করেন। অন্যদিকে শুভও শাকিবকে সিনিয়র হিসেবে যথেষ্ট শ্রদ্ধা করেন। বাইরে হয়তো সমালোচকরা অনেক কথায় বলতে পারে। দুজনের ফ্যান ফলোয়াররা অনলাইন অফলাইনে বিশ্বযুদ্ধ বাঁধিয়ে ফেলুক, তাদের মধ্যকার সম্পর্ক যে এমন স্নেহ ও শ্রদ্ধাবোধের তা দেখা গেলো শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

বাংলাদেশের পর আগামী ২৭ অক্টোবর ভারতে মুক্তি পাচ্ছে ‘মুজিব: একটি জাতির রূপকার’। সে ছবির প্রচারণার জন্য মুম্বাই যাচ্ছেন শুভ। অন্যদিকে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘দরদ’-এর শুটিং করতে মুম্বাই যাচ্ছেন শাকিব খান। সে উদ্দেশ্যে মঙ্গলবার (২৪ অক্টোবর) সকাল ৯টার একটু পরে বিমানবন্দরে ঢুকেন দুজন। ইমিগ্রেশনের আনুষ্ঠানিকতা পার হবেন এমন সময় দুজনের দেখা।

শাকিব খানকে দেখে আরিফিন শুভ এগিয়ে যান। জড়িয়ে ধরেন। শাকিব খান শুভর পিঠ চাপড়ে দেন। প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, এ সময় শাকিব খান আরিফিন শুভর স্বাস্থ্যের খবর নেন। কারণ কয়েকদিন আগে তার পলিপাসের অপারেশন হয়েছিল।

জানা যায়, বেলা ১১টা ৪০ মিনিটের একটি ফ্লাইটে করে শুভ ও শাকিব মুম্বাই গিয়েছেন। তবে বিষয়টি দুজনের একজনও আগে থেকে জানতেন না। একই ফ্লাইটে গেলেও দুজনের উদ্দেশ্য ভিন্ন। শুভ করবেন তার ছবির প্রচারণা। শাকিব করবেন নতুন ছবির শুটিং। শুভ ফিরবেন কয়েকদিনের মধ্যে। শাকিব নভেম্বরের শেষে।

সারাবাংলা/এজেডএস

আরিফিন শুভ শাকিব খান হঠাৎ দেখা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর