Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বলিউড নয়-ঢালিউডে ঠিক আছেন, বললেন শাকিব

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৬ অক্টোবর ২০২৩ ১৫:০২

‘দরদ’ ছবির শুটিংয়ে ভারতের মুম্বাইয়ে আছেন শাকিব খান। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিটি বলা হচ্ছে প্যান ইন্ডিয়া মুক্তি দেওয়া হবে।  ভারতের এহলাবাদে এর শুটিং শুরু হবে। এ উপলক্ষে বুধবার (২৫ অক্টোবর) রাতে মুম্বাইয়ের একটি হোটেলে ভারতীয় সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন শাকিব।

সংবাদ সম্মেলনে শাকিব ছাড়া আরও উপস্থিত ছিলেন তার নায়িকা সোনাল চৌহান, পরিচালক অনন্য মামুন, বাংলাদেশ অংশের প্রযোজক কামাল কিবরিয়া লিপুসহ মুম্বাইয়ের প্রযোজকরা। তবে জনাকীর্ণ সে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মূল ফোকাসে ছিলেন শাকিব খান। তাদের প্রশ্ন ছিল, আপনার আগে বাংলাদেশের অনেকেই বলিউডে অভিনয় করেছেন। আপনি বলিউডে কাজ করবেন কিনা?

জবাবে শাকিব স্বভাবসুলভ হাসলেন। বললেন, ‘ম্যায় ও ধার ঠিক হুঁ’। অর্থাৎ তিনি বুঝিয়ে দিলেন ঢালিউডের সুপারস্টার হিসেবে ঠিক আছেন। বলিউডে এসে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়াটা ঠিক হবে না এ বয়সে।

ছবিটি নিয়ে শাকিব বলেন, এটা বাংলাদেশ থেকে প্রথম প্যান ইন্ডিয়ান মুভি। আমি মনে করি এটি হতে যাচ্ছে একেবারে ইউনিক গল্পের মুভি। ইন্ডিয়ার সাথে এই নতুন কোলাবোরেশান আশা করছি ভালো হবে।

সংবাদ সম্মেলনে নায়িকা সোনাল চৌহান জানান, সিনেমার কোনো ভাষা নেই। যে কোনো ভাষায় ভালো গল্পের সিনেমা হতে পারে। দরদ তেমনই একটি প্রজেক্ট।

২৭ অক্টোবর থেকে সাইকো থ্রিলার গল্পের ছবি ‘দরদ’ এর শুটিং শুরু হবে। সংবাদ সম্মেলনে জানানো হয়, ফেব্রুয়ারিতে বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক এই ছয় ভাষায় মুক্তি পাবে।

উল্লেখ এর আগে বাংলাদেশ থেকে শাবানা, ফেরদৌস, নিরবসহ অনেকেই বলিউডের ছবিতে অভিনয় করেছেন।

সারাবাংলা/এজেডএস

দরদ শাকিব খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর