Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতে শুরু শাকিবের ‘দরদের’ শুটিং

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৮ অক্টোবর ২০২৩ ১৭:৫১

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দরদ’। প্যান ইন্ডিয়া ছবি দাবি করা ছবিটির শুটিং শুরু হয়েছে ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে শুক্রবার (২৭ অক্টোবর)।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রথম দিনের শুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন নির্মাতা। শুটিং মনিটরে এই জুটির একটি ছবি শেয়ার করে দর্শকের সঙ্গে তার অনুভূতি ভাগ করে নিয়েছেন তিনি। ছবিতে এলোমেলো চুল আর খোঁচা দাঁড়িতে বরাবরের মতো লুকেই ধরা দিয়েছেন শাকিব খান। পরে আছেন ধূসর নীল গেঞ্জির ওপর চেক শার্ট। তার অপলক চাহনি যার দিকে, তিনি সোনাল চৌহান; পরনে গোলাপি শাড়ি-ব্লাউজ। একটি ছোট ঘরে হচ্ছে শুটিং। যা দেখে ধারণা করা হচ্ছে এটি তাদের ছোট সংসার।

প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র গল্প সম্পর্কে নির্মাতা অনন্য মামুন বলেন, সাইকো-থ্রিলার সিনেমা। যেখানে অনেক গুলো ভিন্ন লুকে শাকিব খানকে দেখা যাবে। এটাতে থাকেব নতুন কিছু অ্যাকশন।সিনেমাটি ভারতের অনেকগুলো ভাষায় নির্মিত হচ্ছে। তাই একটু ভিন্নতা আছে।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম ও রাহুল দেবসহ প্রমুখ।

সারাবাংলা/এজেডএস

দরদ শাকিব খান


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর