Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাথটবে মিলল অভিনেতার মরদেহ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৯ অক্টোবর ২০২৩ ১০:৪৫

বাথটব থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হলো বলিউডের জনপ্রিয় ‘ফ্রেন্ডস’ সিরিজের অভিনেতা ম্যাথিউ পেরিকে। শনিবার (২৮ অক্টোবর) তার লস অ্যাঞ্জেলেসের অ্যাপার্টমেন্টের বাথটব থেকে এই অভিনেতাকে মৃত অবস্থায় উদ্ধার করে লস অ্যাঞ্জেলেস পুলিশ। মাত্র ৫৪ বছর বয়সে মৃত্যু হয় তার।

জানা গেছে, মারা যাওয়ার আগে নাকি ঘণ্টা দুয়েক পিকলবল খেলেছিলেন অভিনেতা। তার পর সহকারীদের বার্তাও পাঠিয়েছিলেন। ঘন্টা দুয়েক পর তার এক সহকারী ম্যাথিউর বাড়িতে এসে অভিনেতার নিথর দেহ দেখতে পান। অভিনেতার মৃত্যুর কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।

এদিকে সংবাদমাধ্যমে লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের একটি সূত্র জানিয়েছে, পেরির বাড়ি থেকে পুলিশকে ডেকে পাঠানো হয় পঞ্চাশোর্ধ এক ব্যক্তির মৃত্যুর খবর দিয়ে। যদিও সেই সময় মৃত ব্যক্তির পরিচয় নিয়ে কিছু নিশ্চিত করা হয়নি।

ম্যাথিউ পেরি ১৯৬৯ সালের ১৯ আগস্ট ম্যাসাচুসেটসের উইলিয়ামস টাউনে জন্মগ্রহণ করেন। তিনি কানাডার অটোয়াতে বেড়ে ওঠেন এবং সেখানে থাকাকালীন তিনি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে প্রাইমারি স্কুলে পড়াশোনাও করেন। তার মা সুজান মরিসন ছিলেন একজন সাংবাদিক এবং জাস্টিনের বাবা জন বেনেট পেরিও ছিলেন একজন অভিনেতা এবং মডেল। ম্যাথিউ পেরির কর্মজীবনের প্রথম পরিচিতি আসে যখন তিনি ১৯৭৯ সালে তার বাবার কপ শো ‘২৪০ রবার্ট’-এ অতিথি হিসেবে উপস্থিত হন।

এরপর যৌবনে পেরি চলে আসেন লস অ্যাঞ্জেলেসে। টিভিতে ছোটখাটো রোলে কাজ করার ডাকও পেতে থাকেন। ১৯৮৭ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত ‘বয়েজ উইল বি বয়েজ’-এ চ্যাজ রাসেল হিসেবে কাজ তাকে এনে দেয় কাঙ্খিত সাফল্য। আর তারপর আসে ‘ফ্রেন্ডস’-এ কাজ করার সুযোগ। মাঝে ‘গ্রোয়িং পেইনস’ এবং ‘সিডনি’-এর মতো সিরিজগুলিতেও তাকে দেখা গিয়েছিল।

সারাবাংলা/এএসজি

বাথটবে মিলল অভিনেতার মরদেহ ম্যাথিউ পেরি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর