Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতালে ভর্তি জ্যোতিকা জ্যোতি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৬ নভেম্বর ২০২৩ ১৮:৩১

অভিনেত্রী ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক জ্যোতিকা জ্যোতিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নিজেই এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন। কদিন আগেও শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে।

জানা গেছে, তাকে রাজধানীর ইনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম জানান, জ্যোতির শরীরে রক্তের প্রদাহ, ইলেকট্রোলাইট ইমব্যালেন্স ও কিডনি সংক্রমণ সহ নানাবিধ উপসর্গ এবং অনিয়ন্ত্রিত ডায়াবেটিস রয়েছে। তার যথাযথ চিকিৎসা এবং রোগ নির্ণয় প্রক্রিয়া চলছে।

বর্তমানে তিনি এন্ডোক্রাইনোলজিস্ট (ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ) ও মেডিসিন বিশেষজ্ঞ এর তত্ত্বাবধানে রয়েছেন। আগামী ৪৮ ঘন্টা অবজারভেশনে থাকবেন তিনি।

কয়েকদিন আগেই নিজের অসুস্থতা সম্পর্কে এই অভিনেত্রী বলেছিলেন, ‘নির্বাচনে অংশগ্রহণের ইচ্ছা নেই, কারণ অসুস্থতার কারণে অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও ব্যস্ত সময় পার করা সম্ভব নয় আমার জন্য। আমার এই অসুস্থতা হঠাৎ করেই ভর করে। এই ভালো আছি তো এই খারাপ।’

জ্যোতিকা জ্যোতি আয়না, নন্দিত নরকে, অনিল বাগচির একদিন, লাল মুরগির ঝুঁটিসহ অসংখ্য জনপ্রিয় চলচ্চিএ এবং টিভি নাটকে কাজ করেছেন। এছাড়াও সম্প্রতি তিনি গৌতম কৈরীর ‌‌‌‌‌‌‌‌বঙ্গমাতা চলচ্চিত্রে শেখ ফজিাতুন্নেসা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন।

সারাবাংলা/এজেডএস

জ্যোতিকা জ্যোতি হাসপাতালে ভর্তি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর