Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চঞ্চলের গানে মুগ্ধ প্রধানমন্ত্রী

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৯ নভেম্বর ২০২৩ ১৮:১৭

অভিনেতা চঞ্চল চৌধুরী ভাল অভিনয় করেন এটা সবাই জানেন। তার গানের প্রতিভা সম্পর্কেও ভক্ত-অনুরীগারা জানেন। তার গানে এবার মুগ্ধ হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঘটনার একটি ভিডিও শেয়ার করেছেন চঞ্চল চৌধুরী নিজে।

১৩ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিটি মুক্তি পেয়েছিল। সেদিন রাতে ওই ছবির কলাকুশলীদের জন্য ছিল গণভবনে নৈশভোজের আয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে সেখানে উপস্থিত ছিলেন ছবির প্রায় সকল কলাকুশলী।

বিজ্ঞাপন

সেই আয়োজনেই প্রধানমন্ত্রীকে গান শুনিয়েছেন চঞ্চল। এ সময় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা ও সিনেমা অঙ্গনের তারকারা। চঞ্চল গেয়ে শুনিয়েছেন ভুপেন হাজারিকার বিখ্যাত গান ‘চোখ ছল ছল করে’। যেটা নীরব মুগ্ধতায় শুনেছেন প্রধানমন্ত্রী ও তার বোন। গান শেষে দুজনেই করতালিতে ভালোলাগা প্রকাশ করেন। এ সময় দুজনের পা ছুঁয়ে সালামও করেন ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেতা।

চঞ্চল চৌধুরী বললেন, “মুজিব’ সিনেমা রিলিজের পর প্রধানমন্ত্রী আমাদেরকে নৈশভোজের নিমন্ত্রন জানিয়েছিলেন। সেখানেই বড় আপা এবং ছোট আপা বলেছিলেন গান গাইতে। সেই সুবাদে গাওয়া। গান শুনে দুজনেই প্রশংসা আর দোয়া করলেন।”

তার গান প্রধানমন্ত্রীর মন্তব্য কী ছিল? চঞ্চল বলেন, “প্রধানমন্ত্রী বলেছেন, অভিনয় তো তুমি ভালো করোই। এতো ভালো গান গাও, সেটা তো জানতাম না!’ এছাড়া ছোট আপা (শেখ রেহানা) আমার অভিনীত সব সিনেমা, নাটক, সিরিজ দেখেছেন। মাঝেমধ্যে বড় আপাকেও দেখিয়েছেন বলে জানালেন।”

সারাবাংলা/এজেডএস

গানে মুগ্ধ চঞ্চল চৌধুরী প্রধানমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর