Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৈয়দ অমিকে বিয়ে করেছেন চিত্রনায়িকা আঁচল

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৩০ নভেম্বর ২০২৩ ১৫:৪৬

সংগীতশিল্পী সৈয়দ অমির সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন চিত্রনায়িকা আঁচল─তা নিজেই বহু আগেই জানিয়েছেন। দুজন দেশ বিদেশে একসঙ্গে ঘুরে বেড়ান। সে ছবি ফেসবুকে নিয়মিত শেয়ার করেন। তা থেকে গুঞ্জন ছিল তারা বিয়ে করেছেন। তবে এ নিয়ে এতদিন কিছুদিন না বললেও বৃহস্পতিবার (৩০ নভেম্বর) হুট করে ফেসবুকে হুট আঁচলে জানালেন প্রায় তিন বছর আগে তাদের দুজনের বিয়ে হয়েছে।

ফেসবুক আইডিতে এক লাইফ ইভেন্ট সেট করার মাধ্যমে য়াঁচল জানান, ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি সৈয়দ অমির সঙ্গে তার বিয়ে হয়েছে। অমির ভাল নাম সৈয়দ শরিফুল রহমান। আচঁল বলেন, ‘২০২১ এ কুমিল্লাতে আমরা বিয়ে করি। কারণ অমির বাড়ি হলো কুমিল্লায়। এর পরপরই আমার শাশুড়ি করোনাতে আক্রান্ত হন। টানা ১ মাস ছিলেন হাসপাতালে। কিন্তু তাঁকে আর ফেরাতে পারিনি। শাশুড়ি মারা যাওয়াতে স্বাভাবিকভাবেই আমরা ভেঙে পড়ি। তাই বিয়ের খবরের ঘোষণা দেওয়া হয়নি। তবে দুই পরিবারের সদস্যদের নিয়েই ছোট পরিসরে আমাদের বিয়ের আয়োজন হয়েছিল।’

বিয়ের পর তারা হানিমুনে সিঙ্গাপুর ও মালয়েশিয়া গিয়েছিলেন। ‘জান রে’ শিরোনামের একটি গানের ভিডিও চিত্রে অভিনয় করতে গিয়ে সেই গানের গায়ক সৈয়দ অমির সঙ্গে পরিচয়। গানটি মুক্তির পর দুজনের সেই সম্পর্ক প্রেমে রূপ নেয়।

২০১১ সালে ‘ভুল’ সিনেমার মাধ্যমে ঢালিউড নায়িকা আঁচলের আত্মপ্রকাশ। ‘জটিল প্রেম’ দিয়ে নজর কাড়েন এবং ‘সুলতানা বিবিয়ানা’র মাধ্যমে প্রশংসিত হন। এ পর্যন্ত দেড় ডজন সিনেমায় কাজ করেছেন এ নায়িকা।

সারাবাংলা/এজেডএস

আঁচল সৈয়দ অমি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর