Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রার্থিতা বাতিল হলো মাহিয়া মাহির

এন্টারটেইনমেন্টঁ করেসপনডেন্ট
৩ ডিসেম্বর ২০২৩ ১৫:৪২

চিত্রনায়িকা মাহিয়া মাহি রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এছাড়াও বাতিল করা হয়েছে তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আখতারুজ্জামান আখতারের ও আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য আয়েশা আক্তার ডালিয়ার।

মনোনয়ন বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শামীম আহম্মেদ। তিনি জানান, মোট ভোটারের ১ শতাংশ স্বাক্ষর তিনি জাল করেছেন। এছাড়াও এই আসনের বাইরে তিনি ভোটারের তথ্য দিয়েছেন। এ কারণে তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

বিজ্ঞাপন

গোলাম রাব্বানীর তিনজনের ঠিকানা পাওয়া যায়নি। আখতারুজ্জামান আখতারের নয়জনের তথ্য পাওয়া যায়নি। ডালিয়ার ৭ জন ভোটারের কোনো তথ্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে মাহিয়া মাহি বলেন, যে ব্যাপারটি নিয়ে ওনারা বলেছেন তা আমি আবার মিলিয়ে দেখিছি। কোনো ভুল পাইনি। আমি আপিল করবো। আমার বিশ্বাস আপিলে আমি প্রার্থীতা ফিরে পাবো এবং নির্বাচনে অংশ নিতে পারবো। আশা করছি নির্বাচনটি হবে অংশগ্রহণমূলক ও উৎসবমুখর। আমি তানোর ও গোদাগাড়ী এলাকাবাসীকে আহ্বান জানাবো ৭ জানুয়ারি দলবল নিয়ে ভোটকেন্দ্রে এসে ভোট দিতে।

এ বছর দ্বাদশ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু সেই আসন থেকে মনোনয়ন পাননি। পরে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে রাজশাহী-১ থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দেন।

সারাবাংলা/এজেডএস

দ্বাদশ সংসদ নির্বাচন মাহিয়া মাহি রাজশাহী-১

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর