Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঐশ্বরিয়া-অভিষেক হাঁটছেন বিচ্ছেদের পথে!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৯ ডিসেম্বর ২০২৩ ১৯:৪৪

বিয়ের পর দুদশকের বেশি সময় পার করে ফেলেছেন অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রায় বচ্চন। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন তাদের। বিয়ের পর থেকেই যে কোনও অনুষ্ঠানে সব সময় জোড়ায় জোড়ায় দেখা গিয়েছে তাদের। কিন্তু গত কয়েক মাসে যেন বদলে গিয়েছে বচ্চন পরিবারের অন্দরের চিত্র। নিত্যদিন যেন বদলে যাচ্ছে বচ্চনদের সমীকরণ। দিন দিন যে আরও জোরালো হচ্ছে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের জল্পনা। এর মাঝে অবশ্য ভাগ্নে অগস্ত্য নন্দর প্রথম ছবি ‘দ্য আর্চিজ়’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছে ঐশ্বরিয়াকে। কিন্তু সেখানেই মিলল বড় ইঙ্গিত, বিয়ের শেষ স্মৃতিটুকু মুছে ফেললেন প্রাক্তন বিশ্বসুন্দরী!

২০০৭ সালে বিগ বি-পুত্র অভিষেকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। তার পর থেকে অনামিকায় অভিষেকের দেওয়া বহুমূল্যের হিরের আংটি ছিল তার সঙ্গী। মাঝে মধ্যে অবশ্য নোয়া পরতেও দেখা যেত তাকে। এ বার দ্য আর্চিজ় এর প্রিমিয়ারে এসেছিলেন ঐশ্বরিয়া। সেখানেই দেখা গেল অভিনেত্রীর আঙুল থেকে উধাও বিয়ের আংটি। বিয়ের পর থেকে কখনও আংটি খোলেননি অভিনেত্রী। শুটিং থাকলেও আংটির অবস্থান বদল হয়নি। কিন্তু এ বার হঠাৎ কী হল ঐশ্বর্যার?

যদিও সম্প্রতি, বিয়ের আংটিও খুলে ফেলেন অভিষেকও। মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে জুনিয়র বচ্চনের আঙুলে দেখা মেলেনি বিয়ের স্মৃতির। এ বার কি তা হলে স্বামীর দেখানো পথেই হাঁটলেন ঐশ্বরিয়া! তাদের সম্পর্কে কি সত্যি চিড় ধরেছে! সত্যি কি আর ‘বচ্চন বউ’ হয়ে থাকতে চাইছেন না প্রাক্তন বিশ্ব সুন্দরী! এমনই নানা জল্পনা এখন বলিপাড়ার এই দম্পতিকে নিয়ে। যদিও উত্তর জানা শুধুই বচ্চনদের।

সারাবাংলা/এজেডএস

অভিষেক ঐশ্বরিয়া বিচ্ছেদ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর