Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জায়েদ খানের ‘ডিগবাজি’ নিয়ে ক্ষুব্ধ সোহেল রানা

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১২ ডিসেম্বর ২০২৩ ১৯:৪০

চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানকে বেশ স্নেহ করেন কিংবদন্তি সোহেল রানা। মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলকে সবসময় সমর্থন দিয়েছিলেন তিনি। তবে জায়েদ খানের সাম্প্রতিক ‘ডিগবাজি’ কাণ্ডে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করলেন আজীবন সম্মাননাপ্রাপ্ত এ নায়ক।

সাম্প্রতিক এক ভিডিও বার্তায় সোহেল রানা বলেন, ও (জায়েদ খান) যে বিভিন্ন সময় বলে যে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাশ করেছে, এটাতে আমাদের অনেক খারাপ লাগে। কখনো ওর সঙ্গে দেখা হলে আমি বলবো, তুমি এটা আর বলো না। এটা এজন্য, আজ থেকে ৫৪ বছর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করে বের হয়েছি আমি। আমরা যখন ঢাবি থেকে বের হতাম তখন আমাদেরকে সবাই সম্মান করতো। আর তুমি (জায়েদ খান) ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বেরিয়ে মেয়েদের সামনে ডিগবাজি মারছো। নাচ করলে গোবিন্দার মতো নাচো, আমি তোমাকে অনার করবো। কিন্তু এটা তুমি কি করছো?

বিজ্ঞাপন

তিনি জায়েদের ডিগবাজি নিয়ে প্রশ্ন তুলেন, সে যেটা করে এটাকে ডিগবাজি বলে? এরপর সোহেল রানা তার এই কর্মকাণ্ডকে বাদুড় নাচ আখ্যা দিয়ে বলেন, এগুলো তো ডিগবাজি না। ডিগবাজি এরকম হয় না।

সবশেষে সোহেল রানাকে প্রশ্ন করা হয়, বড় ভাই হিসেবে জায়েদ খানকে কি পরামর্শ দিবেন, এমন প্রশ্নে সোহেল রানা বলেন, আমি ওর বড় ভাই না। আমি তাকে কোনো পরামর্শ দিতে চাই না। সে ছোট ভাইয়ের সে উপযুক্ততা রাখেনি।

সারাবাংলা/এজেডএস

জায়েদ খান ডিগবাজি সোহেল রানা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর