Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন মাহি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১২ ডিসেম্বর ২০২৩ ২০:০১

মাহিয়া মাহি ‘রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী)’ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। নির্বাচনী প্রচারণা শুরুর আগে তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে ঢাকা জেলা আওয়ামী লীগের তেজগাঁও কার্যালয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন মাহি। সেখানে গণমাধ্যমের সঙ্গে বলেন তিনি।

মাহি বলেন, আজ রাতেই নির্বাচনী কার্যক্রম শুরু করতে ঢাকা ত্যাগ করবেন মাহি। মূলত এর আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছ থেকে দোয়া নিতেই এই সৌজন্য সাক্ষাৎ করেন এই নায়িকা।

মাহি বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে জনপ্রিয়তার। ভোটারদের কাছে যার জনপ্রিয়তা বেশি, তিনিই জয়ী হবেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করলেও আমি একজন আওয়ামী লীগের কর্মী।

যেহেতু গতকাল আমার মনোনয়ন বৈধ ঘোষণা হয়েছে। তাই আজ রাতেই আমি রাজশাহীতে গিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করতে যাচ্ছি। এর আগেই আজ বিকেলে ওবায়দুল কাদের স্যারের সঙ্গে দেখা করেছি।

চিত্রনায়িকা আরও বলেন, সাধারণ সম্পাদক স্যার আমাকে আশ্বস্ত করেছেন, সুষ্ঠুভাবেই আসন্ন নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে জনপ্রিয়তার যাচাই হবে। যে জনপ্রিয় সেই জিতবে।

মাহি জানান, আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়ী হলে আওয়ামী লীগ তাকে বরণ করে নিবে বলেই বিশ্বাস মাহির। এছাড়া আপাতত নির্বাচনে অংশগ্রহণ নিয়ে আর কোনো বাধা কিংবা চ্যালেঞ্জ দেখছেন না এই নায়িকা।

এর আগে মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে মাহি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

বিজ্ঞাপন

‘রাজশাহী-১’ ও ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসন থেকে মাহি আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু পাননি। পরবর্তীতে ‘রাজশাহী-১’ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন। প্রথমে রাজশাহীর রিটার্নিং অফিসার তার মনোনয়ন বাতিল ঘোষণা করেন। তবে সোমবার (১১ ডিসেম্বর) নির্বাচন কমিশনে আপিলে তিনি প্রার্থিতা ফেরত পান।

সারাবাংলা/এজেডএস/

ওবায়দুল কাদের মাহিয়া মাহি রাজশাহী-১

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর