Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুক্তি পেল ‘মন মজাইয়া’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৭ ডিসেম্বর ২০২৩ ১৭:১৪

সঙ্গীতের সোনালী সময়ে একচেটিয়া কাজ করতেন দর্শকপ্রিয় সঙ্গীত পরিচালক নমন। তবে মাঝে ছিল খানিকটা বিরতি। সেই বিরতি কাটিয়ে অনেক আগেই ফিরেছেন তিনি। ফিরেই একের পর এক কাজ করছেন। তারই ধারাবাহিকতায় প্রকাশ্যে এলো তার সঙ্গীত পরিচালনায় ও নিদের্শনায় নতুন গান ‘মন মজাইয়া’। শিরোনামের ফোক গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী আবদুল আওয়াল।

ব্রহ্মপুত্র নদীর মনোরম সব লোকেশনে চিত্রায়িত মিউজিক ভিডিওটি এম এম এন স্টেশন অফিশিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। ভিডিওটির কালার গ্রেডিং ও এডিটিং করেছেন সুজান আফজাল এবং সিনেমাটোগ্রাফিতে ছিলেন জাহিদ হাসান। গানটির অরিজিনাল কথা ও সুর এস এম বক্স শাহ চিশতীর। তাকে ট্রিবিউট করে গেয়েছেন শিল্পী আওয়াল। গানটিতে অতিথি শিল্পী হিসেবে সারোদ বাজিয়েছেন উপমহাদেশের বিখ্যাত ওস্তাদ ইউসুফ খান।

এ প্রসঙ্গে নমন বলেন, আমি বরাবরই ভিন্ন স্বাদের কাজ করতে পছন্দ করি। ফোক ঘরানার গান আমারও খুব পছন্দ। আওয়াল ভাই চমৎকার গেয়েছেন। পুরো ভিডিওতে তিনি নৌকা চালিয়েছেন। শ্রোতাদের গানটি ভালো লাগবে। নতুন বছর বেশকিছু পরিকল্পনা রয়েছে। বছরজুড়েই আমার সঙ্গীত পরিচালনায় বেশকিছু গান মুক্তি পাবে। বাণিজ্যিক চিন্তা না করে ভালো গানের সঙ্গে ছিলাম, আছি, থাকব। আমি চাই আবারও সোনালী সময়ের মতো গানের একটা জোয়ার আসুক। আশা করি, অচিরেই তার দেখা পাব।

মূলত আওয়াল পল্লী গীতি ও গ্রাম বাংলার লোক গান করতেই ভালোবাসেন। গানটি নিয়ে তিনি বলেন, ফোক গান করা চ্যালেঞ্জের। এ গানটি যখন গেয়েছি তখন সত্যি বলতে কী নিজেরই অনেক ভালো লেগেছিল। তাই আমার শখই হলো যে গানটির ভিডিওটা ভালোভাবেই করা হোক। ব্রহ্মপুত্র নদীর মনোরম সব লোকেশনে গানটির ভিডিও নির্মিত হয়েছে। আশা করি, গানটি শোনার সঙ্গে ভিডিও দেখে শ্রোতাদের ভালো লাগবে।

সারাবাংলা/এজেডএস

আবদুল আওয়াল নমন মন মজাইয়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর