Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেড় যুগ পর শাবনূর-মাহফুজ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৭ ডিসেম্বর ২০২৩ ২১:৪০

শাবনূর ও মাহফুজ এর আগে তিনটি ছবিতে অভিনয় করেছিলেন─ ‘চার সতীনের ঘর’, ‘কপাল’ ও ‘বাঙলা’। এর মধ্যে ‘বাঙলা’তে তারা জুটিবদ্ধ হয়ে কাজ করেছিলেন। তাদেরকে আবার জুটিবদ্ধ করছেন চয়নিকা চৌধুরী। সম্প্রতি শাবনূর ঢাকায় এসেছেন। চয়নিকা তাদেরকে নিয়ে ‘মাতাল হাওয়া’ নামে একটি ছবির কথা-বার্তা এগিয়ে নিয়েছেন।

নতুন ছবি ‘মাতাল হাওয়া’ প্রসঙ্গে শাবনূর বলেন, ‘তাড়াহুড়ো করে কাজটি করতে চাই না। ছবি করার জন্য করতে হলে তো অনেক আগেই কাজ শুরু করে দিতে পারতাম। কিন্তু আমি মোটেও তাড়াহুড়োর পক্ষে নই। ‘মাতাল হাওয়া’র গল্প চরিত্র ভালো লেগেছে। চিত্রনাট্যও মুগ্ধ করেছে। এখন চরিত্রের উপযোগী নিজেকে করে তোলা। আমি যেহেতু মানসিকভাবে প্রস্তুত “মাতাল হাওয়া” ছবির জন্য, এখন নিজেকে ফিটফাট করে পর্দায় আসতে চাই।

৯০ দশকে চলচ্চিত্রে আসেন শাবনূর। সালমান শাহ্‌, রিয়াজ, ফেরদৌস এবং শাকিব খানদের সঙ্গে জুটি বেঁধে একের পর এক সুপারহিট ছবি দিয়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করে তিনি। ২০১০ সালের দিকে সিনেমায় কাজ কমিয়ে দেন এই নায়িকা। পরে পাড়ি জমান ক্যাঙ্গারুর দেশ অস্ট্রেলিয়ায়।

আনন্দ অশ্রু, স্বপ্নের ঠিকানা, বিয়ের ফুল, প্রেমের তাজমহল, হৃদয়ের বন্ধন, আমার প্রাণের স্বামী’সহ বেশকিছু সুপারহিট ছবির নায়িকা শাবনূর বলেন, অভিনয়ের প্রস্তাব তো হরহামেশাই পাই। কিন্তু সব গল্প কিংবা চরিত্রকে তো হ্যাঁ বলা যায় না। অনেক দিন অভিনয় করিনি এসব ভেবে। গল্প-চরিত্র পছন্দ হলে অন্য বিষয়গুলো মিলে না। আবার পরিচালক-প্রযোজক ঠিকঠাক হলে গল্পে ভরসা পাই না। এবার সবকিছু সোনায় সোহাগা হয়েছে।

সারাবাংলা/এজেডএস

মাতাল হাওয়া মাহফুজ শাবনূর


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর