Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজের রেকর্ড ভাঙলেন প্রভাস

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩ জানুয়ারি ২০২৪ ১৬:৫৩

দক্ষিণ ভারতীয় সিনেমার নায়ক প্রভাস ‘বাহুবলী’ দিয়ে পুরো দেশজুড়ে জনপ্রিয়তা পান। ছবিটি রেকর্ড ব্রেকিং ব্যবসা করেছিলো। এরপর তার অভিনীত ‘সাহো’, ‘রাধে-শ্যাম’ ও ‘আদিপুরুষ’-এর মতো সিনেমাগুলো বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এতে করে অনেকেই মনে করেছিল প্রভাসের ক্যারিয়ার বুঝি শেষ। কিন্তু তিনি আবার ঘুরে দাঁড়ালেন ‘সালার’ দিয়ে। ইতোমধ্যে ছবিটি তারই অভিনীত ‘বাহুবলি: দ্য বিগিনিং’-এর আয়কে ছাড়িয়ে গেছে।

মুক্তির ৬ সপ্তাহ পরে ১১৯ কোটি আয় ছিল বাহুবলির। অথচ গেল ২২ ডিসেম্বর মুক্তি পাওয়া সালারের আয় ইতোমধ্যে ৩৬১ কোটি টাকা। সেখানে ১২৩ কোটি এসেছে হিন্দি ভার্সন থেকে এবং ২০৪ কোটি ৭৫ লাখ টাকা এসেছে দক্ষিণি অন্যান্য ভাষা থেকে। সামনে আয়ে আরও এগিয়ে যাবে, আশা করছেন সিনেমা সম্পৃক্তরা। সালার-এ আরও অভিনয় করেছেন- পৃথ্বীরাজ, শ্রুতি হাসান, শ্রিয়া রেড্ডি, জগপতি বাবুসহ অনেকে।

এই সিনেমা দিয়েই সম্প্রতি আবার ট্র্যাকে ফিরেছেন দক্ষিণী এই সুপার স্টার। হারিয়ে ফেলা জনপ্রিয়তা এবং সম্মান আবার ফিরে পাচ্ছেন তিনি। ২০২৩ সালে বক্স অফিসে রাজত্ব করা শাহরুখ খানের সিনেমা, ‘ডানকি’র সঙ্গে চলছে সালারের হাডাহাড্ডি টক্কর। সামনে আসবে তার ‘কল্কি ২৮৯৮ এডি’ (প্রজেক্ট কে)। যা নিয়ে দর্শক এখন থেকেই অনেক উৎসাহী। কারণ, প্রথমবার পর্দায় দীপিকা পাডুকন এবং প্রভাসকে দেখতে পাবেন তারা।

সারাবাংলা/এজেডএস

প্রভাস রেকর্ড সালার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর