Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘রঙ্গনা’র জন্য পোস্টার প্রতিযোগিতা

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৯ জানুয়ারি ২০২৪ ১৮:০৪

ঢালিউড সুপারস্টার শাবনূরকে নিয়ে তরুণ নির্মাতা আরাফাত হোসাইন নির্মাণ করবেন ‘রঙ্গনা’। তিনি ছবিটির একটি ফার্স্ট লুক পোস্টার ছেড়েছিলেন ফেসবুকে। যেখানে শাবনূরকে তিনটি অবতারে দেখা গিয়েছিল। তবে তার বেশিরভাগ ভক্তরা পোস্টারটি পছন্দ করেননি। তাই পরিচালক জানালেন, তিনি প্রতিযোগিতার মাধ্যমে পোস্টার নির্বাচন করবেন। আর ফেসবুকে ছাড়া পোস্টারটি চূড়ান্ত নয়।

আরাফাত বলেন, ‘রঙ্গনা’ আমার প্রথম ছবি। আমি চাই আমার কাজটি প্রতিটি দর্শকের মন ছুঁয়ে যাক। আমরা যে পোস্টারটি ছেড়েছি তাতে পজেটিভ নেগেটিভ দুধরনেরই মতামত পেয়েছি অনুরাগীদের। তাদের এ মতামত আমাকে অনুপ্রাণিত করেছে। তবে তাদের বলতে চাই এটি পরীক্ষামূলক পোস্টার, অফিসিয়াল নয়। চূড়ান্ত পোস্টারটি অবশ্যই আমরা একজন মেধাবী ডিজাইনার দিয়ে করাবো। আমাদের ভুল-ভ্রান্তির গঠনমূলক সমালোচনার আহ্বান জানাই।

তিনি একই সঙ্গে জানান, দর্শক-ভক্তরা ‘রঙ্গনা’র পোস্টার ডিজাইন করে পাঠাতে পারবে। তাদের মধ্য থেকে প্রথম, দ্বিতীয়, তৃতীয় বিজয়ীর জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার, সাথে থাকছে রঙ্গনা টিমে কাজ করার সুযোগ।

অনেক আগেই সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন শাবনূর। এখন নিচ্ছেন শুটিংয়ে নামার প্রস্তুতি। সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণ কাজ। দুই ঈদের একটি ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই সিনেমার মাধ্যমেই দীর্ঘ বিরতি পেরিয়ে ক্যামেরার সামনে এবং প্রেক্ষাগৃহে আসছেন সুপারস্টার শাবনূর।

সিনেমাটিতে শাবনূরের নায়ক কে হচ্ছেন তা নিয়ে নায়িকা বা পরিচালকের কেউই কোনো আভাস দেননি। তবে শিগগিরই ঘোষণা করে হবে বলে জানিয়েছেন নির্মাতা আরাফাত। নারী কেন্দ্রীক গল্পে সিনেমাটি নির্মিত হবে।

‘রঙ্গনা’ সিনেমায় তিনটি গান থাকছে। গানগুলো লিখেছেন কবির বকুল। সুর-কণ্ঠে থাকছেন ইমরান মাহমুদুল। সিনেমাটির কাহিনি লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির।

সারাবাংলা/এজেডএস

রঙ্গনা শাবনূর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর