Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শোবিজে বিয়ের ধুম

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৬ জানুয়ারি ২০২৪ ১৯:৪৭

এ শীতে দেশের মানুষকে একের পর এক গরম খবর দিচ্ছে শোবিজ। তবে তা ইতিবাচক। তাদের প্রিয় তারকারা বিয়ে করছেন। বলা যায় লাইন ধরে বিয়ে করছেন এবং তা প্রকাশ করছেন। গেল এক সপ্তাহে অন্তত পাঁচ জন তারকা বিয়ে করেছেন। প্রত্যেকেই তাদের দীর্ঘদিনের প্রেমিক কিংবা প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন।

বছরের প্রথম চমকটা দিয়েছেন টেলিভিশন নাটকের তারকা অভিনেত্রী মৌসুমী হামিদ। তিনি বিয়ে করেছেন চিত্রনাট্যকার ও পরিচালক আবু সাইয়িদকে। গেল ১০ জানুয়ারি রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাসার ছাদে মৌসুমী হামিদের গায়েহলুদের অনুষ্ঠান হয়। পরদিন একই জায়গায় বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তিনি। এ বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। বিয়ের দিন রাতে কক্সবাজারে হানিমুনে গেছেন মৌসুমী।

১২ জানুয়ারি ছোট পর্দায় জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান বিয়ে করেছেন। কনে সাজিন আহমেদ। তাদের ১২ বছরের প্রেম। কনের বাড়ি পুরান ঢাকায়। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় পড়াশোনা শেষ করেছেন তিনি। জোভান হুট করে বিয়ের ছবি পোস্ট করে ফেসবুকে লিখেছেন, ‘…অ্যান্ড উই বোথ সেইড আলহামদুলিল্লাহ, কবুল।’

মৌসুমী হামিদ ও জোভানদের বিয়ের খবর নিয়ে শোবিজ পাড়া যখন সরগরম তখন এক দিন বিরতি দিয়ে নতুন চমক নিয়ে হাজির অর্ষা। মোস্তাফিজুর নূর ইমরান ও নাজিয়া হক অর্ষা অনেকদিন ধরে প্রেম করছেন এ খবর শোবিজের অনেকেরই জানান। অর্ষা জানান, দুই থেকে তিন মাস আগে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়েটা সেরেছেন তারা। বিয়ে হয়েছে সাভারে অর্ষার বাড়িতে। এদিকে বিয়ের পর ফেসবুকে অর্ষা ও নূর ইমরানের ছবি ব্যাপকভাবে আলোচিত হয়। অভিনেত্রী জানান, ছবিগুলো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের তোলা। নূর ইমরান এ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

নব্বই জনপ্রিয় মডেল অভিনেতা পল্লব অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন। পাত্রীর সঙ্গে তার ১১ বছরের প্রেম, নাম ওয়াহিদা রাহী। তিনি একটি ব্যবসাপ্রতিষ্ঠানের কর্ণধার। গত বছরের ১৩ জুলাই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়, তবে খবরটি প্রকাশ্যে এসেছে দুদিন আগে। দুই পরিবারের সম্মতিতে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেছেন বলে জানালেন পল্লব।

সারাবাংলা/এজেডএস

নাজিয়া হক অর্ষা পল্লব ফারহান আহমেদ জোভান মোস্তাফিজুর নূর ইমরান মৌসুমী হামিদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর