Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাচসাস পরিবার দিবস ২৪ ফেব্রুয়ারি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৩ জানুয়ারি ২০২৪ ১৭:০৭

৫৫ বছরের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)। আগামী ২৪ ফেব্রুয়ারি (শনিবার) সোনারগাঁও বাংলার তাজমহল-এ ‘বাচসাস পরিবার দিবস ২০২৪’ অনুষ্ঠিত হবে।

১৯ জানুয়ারি বাচসাস সভাপতি রাজু আলীমের সভাপতিত্বে বাচসাসের কার্যনির্বাহী পরিষদের সভায় এই সিদ্ধান্ত হয়। বাচসাস সদস্যরা তাদের পরিবারসহ এই আয়োজনে অংশ নিতে পারবেন। অংশগ্রহণের জন্য সদস্যদের নিবন্ধন করতে হবে। এর জন্য কোনো ফি প্রযোজ্য নয় বলে জানান সংগঠনটি সহ-সাধারণ সম্পাদক রাহাত সাইফুলের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে। নিবন্ধনের শেষ তারিখ ১৫ ফেব্রুয়ারি।

বাচসাসের পরিবার দিবসে দিনব্যাপী আয়োজনের মধ্যে থাকছে সদস্য সন্তানদের ক্রীড়া প্রতিযোগিতা। এ ছাড়া সদস্যদের জন্য বিশেষ উপহার এবং র‌্যাফেল ড্র। বিকেলে থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এদিকে, বাচসাস-এর সাংগঠনিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে কার্যনির্বাহী কমিটির সভায় নতুন সদস্য আহ্বান করার সিদ্ধান্ত গৃহীত হয়। যারা সংস্কৃতি ও চলচ্চিত্র বিষয়ক সাংবাদিকতায় জড়িত তারা আবেদন করার সুযোগ পাবেন। বিশেষ করে যারা প্রিন্ট, ইলেক্ট্রনিক মিডিয়া ও অনলাইন পোর্টালে সংস্কৃতি ও চলচ্চিত্র বিষয়ক রিপোর্টিং করে থাকেন। বাচসাস কর্তৃক নির্ধারিত ফরম পূরণ করে ২৯ ফেব্রুয়ারির মধ্যে জমা দিতে হবে।

আবেদনপত্র সংগ্রহ করা যাবে বাচসাসের সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম মিলন, অর্থ সম্পাদক সাহাবুদ্দিন মজুমদার, দপ্তর সম্পাদক আহমেদ তেপান্তর, সমাজকল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদক আঞ্জুমান আরা শিল্পী ও নির্বাহী সদস্য রুহুল আমিন ভূঁইয়ার কাছ থেকে। আগ্রহীরা আগামী ২৯ ফেব্রুয়ারির মধ্যে ১০০ (একশ) টাকা মূল্যের ফরম সংগ্রহ করে, ফরম পূরণ করে ১০০০ (এক হাজার) টাকা জমা দিয়ে আবেদন করতে পারবেন।

সারাবাংলা/এজেডএস

পরিবার দিবস বাচসাস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর