Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জীবন-আনিসা: নতুন বছরে প্রথম গান

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৪ জানুয়ারি ২০২৪ ১৯:৩০

মাস দুয়েক আগেই তাদের দুজনের ঝুলিতে যুক্ত হয় নতুন অর্জন; জাতীয় চলচ্চিত্র পুরস্কার। একজন শ্রেষ্ঠ গীতিকার হিসেবে, অন্য জনের হাতে পুরস্কার ওঠে শ্রেষ্ঠ গায়িকা বিভাগে। যদিও দুজনের গান ভিন্ন ছিল। তবে কথা-সুরে তাদের সম্পর্ক আরও আগের।

বলা হচ্ছে, গীতিকার রবিউল ইসলাম জীবন ও গায়িকা আতিয়া আনিসার কথা। তাদের সুরেলা সম্পর্কের দিকে যাওয়ার আগে নতুন খবর জানা যাক। জাতীয় পুরস্কার প্রাপ্তির পর প্রথম তাদের নতুন গান প্রকাশিত হলো। গানের শিরোনাম ‘আমি তোমারই সাথে’। জীবনের কথায় রোম্যান্টিক ধাঁচের গানটির সুর-সংগীত করেছেন মাহাবুবুল হক তন্ময়।

গানটি ব্যবহৃত হয়েছে ‘তোমারই সাথে’ নামের একটি নাটকে। এল আর সোহেল নির্মিত নাটকটিতে অভিনয় করেছেন খায়রুল বাসার ও প্রিয়ন্তী উর্বী। দিন কয়েক আগে প্রচার হওয়া নাটকটি সাড়া পাচ্ছে বেশ। সেই সুবাদে এর গানটিও ইউটিউবে আলাদাভাবে উন্মুক্ত করা হয়েছে ‘কেএস এন্টারটেইনমেন্ট’ চ্যানলে।

নতুন এই গান নিয়ে জীবন বলেন, ‘আনিসার সঙ্গে আমার চেনাজানা অনেক দিনের। ইনফ্যাক্ট ওর জীবনের প্রথম মৌলিক গান ‘মেঘেরই খামে’ আমারই লেখা। ফলে একটা বিশেষ ব্যাপার তো আছে। এ বছর এটি আমাদের প্রথম কাজ। প্রকাশের পর থেক শ্রোতাদের যে ভালোবাসা পাচ্ছি, তাতে মনে হচ্ছে চেষ্টা বৃথা যায়নি।’

অন্যদিকে আনিসা বলেন, ‘এই গানটি আমার নিজেরও খুব পছন্দের। কথা-সুর-গায়কীতে ভিন্নতা আছে। যারাই শুনছেন ভালো বলছেন। আশা করি ধীরে ধীরে গানটি শ্রোতাদের মাঝে ছড়িয়ে যাবে।’

উল্লেখ্য, জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২-এ ‘পরাণ’ সিনেমার ‘ফিরে ফিরে’ গানের জন্য শ্রেষ্ঠ গীতিকারের পুরস্কার পেয়েছেন জীবন। আর আনিসা পেয়েছেন ‘পায়ের ছাপ’ সিনেমার ‘এই শহরের পথে পথে’ গানের জন্য।

সারাবাংলা/এজেডএস

আতিয়া আনিসা রবিউল ইসলাম জীবন


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর