Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৬

হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলিউড-টলিউডের অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। জানা গেছে, বুকে ব্যাথা অনুভবে করায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে অসুস্থ বোধ করেন তিনি। এ সময় কলকাতায় ‘শাস্ত্রী’ সিনেমায় শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’র সংবাদে এই তথ্য জানা গেছে।

জানা গেছে, অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং চলাকালে অসুস্থ বোধ করেন মিঠুন। অসুস্থ হয়ে পড়ার সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যান সোহম।

প্রাথমিকভাবে অভিনেতার এমআরআই করা হয়েছে। কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে এখন চিকিৎসাধীন এ অভিনেতা। গত বছর পূজায় তার ‘কাবুলিওয়ালা’ সিনেমাটি মুক্তি পেয়েছে।

‘কাবুলিওয়ালা’ সিনেমাটি দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে। এবার নতুন একটি সিনেমার কাজে হাত দিয়েছেন মিঠুন। এর মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তার অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ভক্ত- অনুরাগীরা মিঠুনের দ্রুত সুস্থতা কামনা করছেন।

গত মাসের শেষ দিকে ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং শুরু হয়। এ সিনেমার মাধ্যমেই প্রায় ১৬ বছর পর আবার বড়পর্দায় ফিরছেন মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়ের জুটি। মিঠুন-দেবশ্রী সিনেমার মূল আকর্ষণ। পাশাপাশি একঝাঁক তারকাকে এ সিনেমায় দেখা যাবে।

‘শাস্ত্রী’ সিনেমায় আরও অভিনয় করছেন সৌরসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য। সিনেমার প্রযোজক সোহম নিজেও একটি চরিত্রে রূপদান করবেন বলে জানা গেছে।

সারাবাংলা/এজেডএস

মিঠুন চক্রবর্তী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর