Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইশতিয়াকের ‘শেষ পর্যন্ত তোমাকে চাই’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২০ মার্চ ২০২৪ ১৫:৫০

প্রথমবারের মতো ইশতিয়াকের নির্দেশনায় কাজ করলেন আরশ খান ও তানিয়া বৃষ্টি। গানচিল ড্রামা এন্ড সিনেমার ব্যানারে ‘শেষ পর্যন্ত তোমাকে চাই’ নাটকের দেখা যাবে তাদের। নাটকটির গল্প ও চিত্রনাট্যও লিখেছেন ইশতিয়াক আহমেদ। প্রযোজনা করেছেন আসিফ ইকবাল।

নাটকের গল্পে দেখা যাবে, দীর্ঘদিনের প্রেম শান্তা নামের তানিয়া বৃষ্টির সাথে তানভীর নামের আরশ খানের। শান্তার পরিবার থেকেও সবাই জানে বিষয়টি। সম্পর্কের এক পর্যায়ে পড়ালেখার জন্য বিদেশে যায় শান্তা। এরপর থেকেই যোগাযোগ বন্ধ হয়ে যায় তানভীরের সাথে। বিদেশ থেকে ফিরে এসে শান্তা খোঁজ করে বের করে তানভীরকে। কিন্তু এরই মাঝে ঘটে গেছে বেশ কিছু পাল্টে যাওয়া প্রেক্ষাপটে তাদের দুজনের জীবনের গল্প নিয়ে পুরো নাটকটি এগিয়েছে।

‘শেষ পর্যন্ত তোমাকে চাই’ নাটক প্রসঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করা আরশ খান বলেন, স্ক্রিপ্ট এবং গল্প ভালো হওয়ায় খুব শ্রম এবং হৃদয় দিয়ে কাজটি করেছি সবার ভালো লাগবে আশা করি। অভিনেত্রী তানিয়া বৃষ্টি বলেন, গল্পটি খুব ভালো তাই সবাই মিলে একটা ভালো কাজ করার চেষ্টা করেছি।

তানিয়া-আরশ ছাড়াও নাটকটিতে আরও দেখা যাবে শাহেদ আলী সুজন, শেখ স্বপ্না, প্রিয়ন্তি গোমেজ ও অনেককে। রাজধানীর বিভিন্ন লোকেশনে দৃশ্য ধারণ করা হয়েছে নাটকটির। গানচিল ড্রামা এন্ড সিনেমার ইউটিউব চ্যানেলে ‘শেষ পর্যন্ত তোমাকে চাই’ মুক্তি পাবে শিগগিরই।

সারাবাংলা/এজেডএস

আরশ খান তানিয়া ব্রৃষ্টি শেষ পর্যন্ত তোমাকে চাই


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর