Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাতৃহারা হলেন পূজা চেরি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৪ মার্চ ২০২৪ ১৫:৪৪

জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায় মারা গিয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়েবেটিসসহ নানান অসুখে ভুগছিলেন। খবরটি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

তিনি বলেন, রোববার (২৪ মার্চ) সকাল ১১ টায় পূজার মা নিজ বাসায় মারা গেছেন। ঝর্ণা আন্টি দীর্ঘদিন ধরেই অসুস্থতায় ভুগছিলেন। ডায়াবেটিসের রোগী তিনি। কয়েক সপ্তহ আগে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। ফলে মিরপুরের একটি হাসপাতালে তাকে নেওয়া হয়। সেখানে আইসিইউতে থাকা রাখা হয়। কিছুটা সুস্থ হয়ে উঠলে তাকে বাসায় আনা হয়। আজ হুট করেই সবাইকে ছেড়ে চলে যান তিনি।

বিজ্ঞাপন

পারিবারিকসূত্রে আরও জানা যায়, ১৫-২০ দিন আগে শারীরিক অবস্থা খারাপ হলে হাসপাতালে আইসিইউতে নেওয়া হয়। প্রায় সপ্তাহখানেক আইসিইউতে ছিলেন তিনি। সেখানে থেকে সুস্থ হলে বেডে নেওয়া হয়। এরপর কিছুটা সুস্থ হওয়ার পরই বাসায় ফিরেন তিনি। বাসা ফেরার সপ্তাহখানেক পরই মারা গেলেন তিনি।

এর আগে গত ১২ মার্চ ফেসবুকে মায়ের অসুস্থতার খবর জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছিলেন। এরপর আরেক পোস্টে জানিয়েছিলেন তার ভালো হয়ে যাওয়ার খবরও।

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরি। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২ ’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমাগুলোর মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনা তৈরি করেছিলেন পূজা চেরি। সিনেমার এই ক্যারিয়ারের পুরোটা সময় মায় তার সঙ্গে ছায়ার মত জড়িয়েছিলেন। শুটিং থেকে শুরু করে সিনেমার সব মিটিংয়ে মাকে সঙ্গে নিয়েই যেতেন এই নায়িকা।

সারাবাংলা/এজেডএস

ঝর্ণা রায় পূজা চেরি মাতৃহারা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর