Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদে ‘হাওয়া’ আসছে টেলিভিশনের পর্দায়

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩০ মার্চ ২০২৪ ১৬:৪৪

প্রথমবারের মতো টেলিভিশনের পর্দায় আসছে বহুল আলোচিত চলচ্চিত্র ‘হাওয়া’। এবারের ঈদে মাছরাঙা টেলিভিশনে পরপর তিনদিন- ঈদের দিন, ঈদের তৃতীয় দিন এবং ঈদের পঞ্চম দিন বেলা ২:৩০ মিনিটে প্রচারিত হবে এই ছবি। দর্শকদের জন্য ঈদুল ফিতরের বিশেষ উপহার হিসেবে তিন দিন এই ছবি প্রচার করবে চ্যানেলটি।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স প্রযোজিত ‘হাওয়া’ পরিচালনা করেছেন মেজবাউর রহমান সুমন। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মন্ডলসহ আরও অনেকে।

২০২২ সালে মুক্তি পাওয়া ‘হাওয়া’ ছবিটি ব্যবসায়িক সফলতার পাশাপাশি ব্যাপক প্রশংসা অর্জন করে। দেশের প্রেক্ষাগৃহের পাশাপাশি দেশের বাইরেও দর্শকদের ব্যাপক সাড়া পেয়েছে ছবিটি। দেশের প্রেক্ষাগৃহে ছবিটি দেখার জন্য যেমন দর্শকদের দীর্ঘ সারি দেখা গেছে, তেমনি দেশের বাইরের প্রেক্ষাগৃহেও অগ্রিম টিকিট সংগ্রহ করে ছবিটি দেখেছেন সেখানকার দর্শকেরা। এই সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি আকাশচুম্বী জনপ্রিয়তা পায়। ৪৭তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ২টি বিভাগে এবং ২৪তম মেরিল-প্রথম আলো পুরস্কারে সমালোচকদের বিচারে সেরা চলচ্চিত্র, সেরা পরিচালকসহ পাঁচটি পুরস্কার অর্জন করে ‘হাওয়া’।

সারাবাংলা/এএসজি

ঈদে ‘হাওয়া’ আসছে টেলিভিশনের পর্দায় মাছরাঙা টেলিভিশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর