Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিপজলের বিরুদ্ধে করা অভিযোগ প্রত্যাহার সাদিয়া মির্জার

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২১ এপ্রিল ২০২৪ ১৮:৪৩

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগের দিন ডিপজলের বিপক্ষে অভিযোগ এনেছিলেন সাদিয়া মির্জা। কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করা সাদিয়ার অভিযোগ ছিল, সাধারণ সম্পাদক পদে জয়ের জন্য ডিপজল সাধারণ ভোটারদের টাকা দিচ্ছেন। তবে সে অভিযোগ তুলে নিয়েছেন এ অভিনেত্রী। ফলে নির্বাচন কমিশন ডিপজলকে অভিযোগ থেকে অব্যহতি দিয়েছে।

রোববার (২১ এপ্রিল) প্রধান নির্বাচন কমিশনার এক চিঠির মাধ্যমে ডিপজলকে বিষয়টি জানান।

বিষয়টি নিশ্চিত করেছেন সদ্য বিজয়ী সভাপতি মিশা সওদাগর। তিনি বলেন, মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে নির্বাচন আচরণবিধি দুই ও তিন ভঙ্গের অভিযোগ এনেছিলেন সাদিয়া মির্জা। তবে আজ সেই অভিযোগ প্রত্যাহার করেছেন। এতেই প্রমাণিত হয় তার আনিত অভিযোগ মিথ্যা ছিল। নির্বাচন

২০২৪-২৬ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে মাসুম পারভেজ রুবেল এবং ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন এবং কোষাধ্যক্ষ পদে কমল নির্বাচিত হয়েছেন।

এছাড়া সমিতির কার্যনির্বাহী সদস্য পদে সুচরিতা , রোজিনা , আলীরাজ , সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু, রিয়ানা পারভিন পলি ও সনি রহমান সদস্য নির্বাচিত হয়েছেন

এবারের শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরুর সঙ্গে সদস্য হিসেবে ছিলেন এ জে রানা ও বিএইচ নিশান।

সারাবাংলা/এজেডএস

অভিযোগ প্রত্যাহার ডিপজল সাদিয়া মির্জা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর