Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুস্থ হয়ে গেছেন ইরফান!


২৯ মে ২০১৮ ১৭:০৬

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

ইরফানকে নিয়ে সর্বশেষ যে খবরটি প্রকাশিত হয়েছিল সেখানে দেয়া হয়েছিল তার সুস্থতার ইঙ্গিত। ‘পিকু’ ছবির পরিচালক ও ইরফানের ঘনিষ্ট মানুষ সুজিত সরকার নিশ্চিত করেছিলেন সেই খবর। জানিয়েছিলেন, সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষ দিকে শুরু করবেন একটি সিনেমার কাজ। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করবেন ইরফান খান।

সুজিতের এই বক্তব্য যে মিথ্যে নয় এর প্রমাণ পাওয়া গেল গত রবিবার (২৭ মে)। লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের টেস্ট ম্যাচ দেখতে এসেছিলেন এই অভিনেতা। ছিলেন ম্যাচ শেষ হওয়া পর্যন্ত। আর এসময় পাকিস্তানি ক্রীড়া সাংবাদিক জয়নব আব্বাসের ক্যামেরায় ধরা পড়েন তিনি। পরে দর্শকসারিতে বসে থাকা ইরফানের ছবিটি মাইক্রোব্লগিং সাইট টুইটারে শেয়ার করেন জয়নব।

ইরফান খানকে কিছুটা ক্লান্ত দেখালেও তিনি যে আগের থেকে সুস্থ রয়েছেন তারও প্রমাণ পাওয়া গিয়েছে ওই ছবিতে। তার অসুখটি বেশ জটিল হলেও ডাক্তারদের চেষ্টায় সেটি এখন আগের থেকে অনেকটা সহজ। এমনিতে নিউরো এন্ডোক্রাইন টিউমার হলে বেঁচে ফিরে আসার সম্ভাবনা থাকে কম। তবে ডাক্তাররা বলছেন, ইরফানের বেলায় হয়তো এতোটা কঠিন হবে না নিয়তি।

এদিকে, আগস্টের ১০ তারিখে মুক্তি পাচ্ছে ইরফানের নতুন সিনেমা ‘কারওয়ান’। আকাশ খুরানার পরিচালনায় ইরফানের সঙ্গে ছবিটিতে অভিনয় করেছেন দুলকার সালমান ও মিথিলা পালকার।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর