Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুপার উইমেন হবেন দীপিকা


২৯ মে ২০১৮ ১৭:১৪

দীপিকা পাডুকোন

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

দীপিকা পাডুকোনকে বলা হয় বলিউডের অন্যতম লাস্যময়ী অভিনেত্রী। বলিউডে আগমনের পর থেকে খুব বেশি সময় নেননি প্রতিভার রোশনাই ছড়াতে। অল্প সময়ের মধ্যে নিজেকে নিয়ে গেছেন শীর্ষ সারিতে। নাম লিখিয়েছেন বিশ্বের শীর্ষ দশ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর তালিকায়। শুধু তাই নয় সৌন্দর্য আর অভিনয় দক্ষতা দিয়ে তিনি বলিউডের গণ্ডি ছাড়িয়ে পা রেখেছেন হলিউডেও।

ক্রমাগত নিজেকে ছাড়িয়ে যাওয়া এই নায়িকা কর্মজীবনে হয়ে উঠেছেন উদাহরণ দেবার মতো চরিত্র। নায়িকা বা অভিনেত্রী হিসেবে তিনি শুধু সিনেমা দুনিয়ার অনুপ্রেরণা নন, নারীর অধিকার, ক্ষমতা ও এগিয়ে যাওয়ার স্বপ্নে তিনি এক সাহস।

আর সে কারণেই প্রযোজক-পরিচালকরা সিদ্ধান্ত নিয়েছেন, সুপার উইমেন একটি চরিত্রে দীপিকা পাডুকোনকে নিয়ে কাজ করবেন তারা। বিশ্বে তুমুল জনপ্রিয় হওয়া সিনেমা ‘ওয়ান্ডার উইমেন’ থেকে অনুপ্রাণিত ভারতের প্রথম নারী সুপারহিরো সিনেমার প্রধান মুখ হতে যাচ্ছেন তিনি। জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে সিনেমার প্রথম ও দ্বিতীয় পর্বের বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি রুপি। এই প্রথম একজন নারী তারকাকে নিয়ে এত বড় বাজেটে ছবি করার কথা ভাবছেন ভারতীয় নির্মাতা ও প্রযোজক।

এদিকে আরও শোনা যাচ্ছে, ছবিটি সায়েন্স ফিকশন ঘরানার হবে। ধারণা করা হচ্ছে, দীপিকার পোশাকও হবে ‘ওয়ান্ডার উইমেন’ খ্যাত গ্যাল গ্যাদতের মতোই। তবে ছবির কাজ শুরু হবে আগামী বছর। আর এই বিরতে দীপিকা নেবেন প্রশিক্ষণ। মিক্সড মার্শাল আর্ট থেকে শুরু করে হ্যান্ড টু হ্যান্ড কমব্যাট ঘরানার অ্যাকশন আয়ত্ত্ব করবেন তিনি।

বিজ্ঞাপন

সুতরাং দীপিকা ভক্তরা নড়েচড়ে বসতে পারেন। আশায় বুক বেধে অপেক্ষা করতে পারেন প্রিয় নায়িকাকে বড় পর্দায় নতুনররূপে দেখার জন্য।

সবশেষ সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবত’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। বিশাল ভরদ্বাজের ‘স্বপ্না দিদি’ ছবিতে অভিনয় করার কথা থাকলেও সহশিল্পী হিসেবে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হওয়া ইরফান খানের অসুস্থতার কারণে শুটিং আপাতত বন্ধ রয়েছে।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর