Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোন চরিত্রে আনুশকা?


২৯ মে ২০১৮ ১৯:১৬

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

প্রথম তাণ্ডবটাই ছিল ‘সাঞ্জু’-এর টিজার। সবাইকে চমকে দিয়ে প্রাকাশ্যে আসেন সঞ্জয় দত্ত রূপি রণবীর কাপুর। তারপর থেকেই সিনেমার বিভিন্ন চরিত্রের ছবি প্রকাশ করে দর্শকদের চমকে দিচ্ছেন পরিচালক রাজকুমার হিরানি।

বলিউড স্টার সঞ্জয় দত্তের বায়োপিক ‘সাঞ্জু’ ছবিতে বিভিন্ন বাস্তব চরিত্রের উপস্থিতি ঘটেছে নমকরা সব অভিনয়শিল্পীদের মাধ্যমে। সেই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৯ মে) হিরানি শেয়ার করেছেন আনুশকা শর্মার ছবি, সঙ্গে রণবীর কাপুর।

মঙ্গলবার (২৯ মে) রাজকুমার হিরানি টুইটারে প্রকাশ করেছেন আনুশকা-রণবীরের পোস্টারটি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আনুশকা আমার প্রিয় বন্ধু। ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার চরিত্রের নাম কেউ কি জানেন?’

দর্শক-ভক্তদের কাছে প্রশ্ন ছুড়ে দিয়েছেন হিরানি। সঙ্গে জানিয়ে দিয়েছেন ট্রেইলারে পাওয়া যেতে পারে এর উত্তর। টেইলারটি প্রকাশ পাবে ৩০ মে।

পোস্টারে আনুশকার চরিত্র খোলাসা না হলেও তিনি ভারতীয় গণমাধ্যমে জানিয়েছেন, ‘আমি কিন্তু সঞ্জয় দত্তের প্রেমিকা বা সাংবাদিকের চরিত্রে অভিনয় করছি না। বাস্তবের কোন চরিত্রের সঙ্গে আমার চরিত্রের মিল নেই।’ যদিও বি-টাউনে চাউড় আছে সাংবাদিকের চরিত্রেই দেখা যাবে তাকে।

আনুশকা মূলত কোন চরিত্রে অভিনয়ে করছেন সেটা জানার জন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পর্যন্ত। বড় পর্দায় তার উপস্থিতিই উড়িয়ে দেবে চরিত্রটি নিয়ে সকল গুঞ্জন।

ছবিতে আরও অভিনয় করেছেন মণিষা কৈরালা, ভিকি কুশল, দিয়া মির্জা, বোমান ইরানিসহ অনেকে। ২৯ জুন মুক্তি পাবে বহুপ্রতীক্ষিত ছবিটি।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

আনুশকা শর্মা রণবীর কাপুর রাজকুমার হিরানি সঞ্জয় দত্ত সাঞ্জু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর