Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশ-বিদেশের ভক্তরা পালন করলেন শাকিবের ক্যারিয়ারের রজতজয়ন্তী

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৮ মে ২০২৪ ১৭:৫০

ঢালিউড ইন্ডাস্ট্রির শীর্ষ নায়ক শাকিব খান। নানা চড়াই-উত্তরায় পারি দিয়ে তিনি গেল প্রায় এক যুগ ধরে এ অবস্থান ধরে রেখেছেন। বর্তমানে ব্যবসায়িক সফলতার দিক দিয়ে তার ধারে কাছে অন্য কোনো নায়ক-নায়িকা নেই। তার ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ হল আজ। ১৯৯৯ সালের ২৮ মে তার অভিনীত ‘অনন্ত ভালোবাসা’ ছবিটি মুক্তি পেয়েছিল।

প্রিয় নায়কের ক্যারিয়ারের রজতজয়ন্তী উপলক্ষে দেশ-বিদেশের ভক্তরা নানাভাবে দিন উদযাপন করেছে। ভারত ও যুক্তরাষ্ট্রের ভক্তরা কেক কেটে দিনটি পালন করছে।

ভারতের দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার কেল্লার মাঠে দিনব্যাপী শাকিবের ক্যারিয়ারে রজত জয়ন্তী উদযাপনের উদ্যোগ নিয়েছে সরদ মিউজিক ভেঞ্চারস। এর কর্ণধার পৌষালি জানান, পশ্চিমবঙ্গে শাকিব খানের ফ্যান ফলোয়ার কম এটা একেবারে ভুল ধারণা। তিনি বলেন, বাংলাদেশে যেমন শাকিবিয়ান আছে, আমাদের এখানেও শাকিবিয়ানরা আছেন।

শাকিবের আরেক ভক্ত এফএ ফারজানা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক থেকেও শাকিবের ২৫ বছরের সাফল্যে গাঁথা ক্যারিয়ার উদযাপন করেছেন। সঙ্গে ছিলেন আনোয়ার। এর আগে ফারজানা বিশ্ববিখ্যাত টাইমস স্কয়ারের বিলবোর্ডেও জন্মদিনের উইশ প্রদর্শন করে তাক লাগিয়ে দিয়েছিলেন।

ফারজানা বলেন, ব্যস্ততার মধ্যেও শাকিব খানকে ভালোবাসে তার সাফল্যকে সেলিব্রেট করেছি। ২৫ বছরের ক্যারিয়ারে ২৫টি বেলুন নিউ ইয়ার্কের আকাশে উড়িয়েছি। এছাড়া কেক কেটেছি। তিনি বলেন, শাকিব খানের ক্যারিয়ারে ৫০ বছরও আমরা আনন্দের সঙ্গে উদযাপন করতে চাই। তিনি বেছে বেছে সিনেমা করে আমাদের যা উপহার দিচ্ছেন তাতে আমরা গর্বিত। আমাদের সবার ভালোবাসায় উনি বেছে থাকবেন অনন্ত কাল।

সারাবাংলা/এজেডএস

ক্যারিয়ার রজতজয়ন্তী শাকিব খান


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর