Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশি ছবি হিসেবে বিনা কর্তনে ছাড়পত্র পেলো ‘তুফান’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৫ জুন ২০২৪ ১৬:২৬

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’কে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। মঙ্গলবার (৪ জুন) ছবিটির সেন্সর শো অনুষ্ঠিত হয়। তবে গতকাল সেন্সর সার্টিফিকেট না দিলেও আজকে তা পেয়েছেন ছবির প্রযোজক।

জানা গেছে, বুধবার (৫ জুন) দুপুর ১২টা ৩০ মিনিটে বোর্ড ছাড়পত্রটি প্রযোজকের কাছে হস্তান্তর করেছে। সার্টিফিকেট অনুযায়ী ছবিটির অনুমোদিত দৈর্ঘ্য ২ ঘণ্টা ২৫ মিনিট ২৫ সেকেন্ড।

সেন্সর বোর্ডের ভাইস-চেয়ারম্যান খালেদা বেগম সারাবাংলাকে জানিয়েছেন, তারা ছবিটিকে বিনা কর্তনে ছাড়পত্র প্রদান করেছেন।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে আছে বাংলাদেশের আলফা-আই স্টুডিওজ লি. ও চরকি। আর ভারতের এসভিএফ। যার কারণে ছবিটিকে অনেকে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ভেবেছেন। এর জন্য গুঞ্জন ছিল যৌথ প্রযোজনার প্রয়োজনীয় কাগজপত্র উপস্থাপন করতে না পারায় সেন্সর আটকে যেতে পারে। তবে খালেদা বেগম জানালেন, তারা ‘তুফান’কে দেশি ছবি হিসেবে ছাড়পত্র দিয়েছেন। তাই যৌথ প্রযোজনার ছবির জন্য প্রয়োজনীয় কাগজ লাগার কোনো কারণ নেই। আর বিদেশে শুটিংয়ের জন্য প্রয়োজনীয় অনুমতি প্রযোজনা প্রতিষ্ঠান আগেই নিয়েছিল। সে কাগজও তারা সেন্সরের সময় জমা দিয়েছেন।

ঈদুল আযহায় মুক্তি পেতে যাওয়া ছবিটির প্রধান চরিত্রে রয়েছেন শাকিব খান, মিমি চক্রবর্তী, চঞ্চল চৌধুরী ও নাবিলা। এর টিজ প্রকাশের দিনেই এক কোটির বেশি ভিউ হয়েছে। যার কারণে ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে প্রত্যাশার পারদ তুঙ্গে।

সারাবাংলা/এজেডএস

তুফান বিনা কর্তনে শাকিব খান সেন্সর সার্টিফিকেট


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর