Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আসছে না ভাইজান-সুলতান, বাধা নেই হলিউড সিনেমায়


৩০ মে ২০১৮ ১৯:৩২

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

আপিল বিভাগের আদেশের পর ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান- দ্য সেভিয়ার’ সিনেমা দুটি মুক্তি না দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন ছবি দুটির সংশ্লিষ্টরা।

বুধবার (৩০ মে) যৌথ প্রযোজনার সিনেমা ছাড়া কোনো ধরনের আমদানি করা সিনেমা ঈদসহ যে কোন উৎসবে সিনেমা হলে প্রদর্শন না করার আদেশ দিয়েছেন আপিল বিভাগ। তবে আমদানি করা হলিউডের সিনেমা এই আদেশের বাইরে থাকছে । সেক্ষেত্রে রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টার সিনেমাসের বিদেশি সিনেমা প্রদর্শনে কোনো বাধা নেই।

আপিল বিভাগের আদেশ অনুযায়ী শুধুমাত্র উপমহাদেশ থেকে আমদানি করা সিনেমা ঈদ, পূজাসহ উৎসবে দেখানো যাবে না। ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান- দ্য সেভিয়ার’ কলকাতার সিনেমা। ২৮ মে সিনেমা দুটি মন্ত্রণালয়ের সাফটা চুক্তিতে সিনেমা বিনিময় বিষয়ক বিভাগে জমা পড়ে। কিন্তু বুধবার আপিল বিভাগের আদেশের পর আপাতত সব কার্যক্রম থেকে সরে আসছেন আমদানিকারকেরা।

‘সুলতান-দ্য সেভিয়ার’ সিনেমা সংশ্লিষ্ট আবদুল আজিজ বলেন, ‘অবশ্যই আদালতের আদেশ মানতে হবে সবাইকে।’ অন্যদিকে ‘ভাইজান এলো রে’ সংশ্লিষ্ট অনন্য মামুন জানান, ‘কোর্টের যা সিদ্ধান্ত আমরা তো তাই করব।’

ঈদুল ফিতরে মুক্তির সম্ভাবনায় আছে ‘সুপার হিরো’, ‘পোড়ামন টু’। ঈদে মুক্তির জন্য এরইমধ্যে সেন্সর পেয়ে গেছে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। আর সেন্সরে জমা পড়েছে ‘পাংকু জামাই’।

সারাবাংলা/পিএ/পিএম

জিৎ ভাইজান এলো রে শাকিব খান সুলতান-দ্য সেভিয়ার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর