Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একসঙ্গে ৪৫ বছর


৩ জুন ২০১৮ ১৪:০৪

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

সাড়ে চার দশক আগের কথা। বলিউড ক্যারিয়ারের তুঙ্গে তখন অমিতাভ বচ্চন। চোখ, কান বন্ধ করে সিনেমায় কাজ করছেন তিনি। কিন্তু কাজের এত ব্যস্ততা তাকে বেধে রাখতে পারেনি ভালোবাসা থেকে। বাঙালি মেয়ে জয়া ভাদুরির প্রেমে পড়ে গেলেন। জয়াও সামলাতে পারেননি নিজেকে। ব্যাস, বিয়ে। ১৯৭৩ সালের আজকের দিনে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তারা। রোববার (৩ জুন) তাদের বিয়ের ৪৫ বছর পূর্ণ হলো।

এই দুই তারকার বিবাহবার্ষিকীতে ভক্তরা শুভেচ্ছা বার্তায় সিক্ত করছেন তাদের। বিনিময়ে ভক্তদের ভালোবাসা জানাতে ভোলেননি বিগ বি। তিনি নিজের ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে স্ত্রী জয়া বচ্চনের সাথে তোলা একটি পুরোনো ছবি পোস্ট করে ক্যাপশনে শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

 

একসঙ্গে চলচ্চিত্রে অভিনয়ের সুবাদে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ১৯৭৩ সালে মুক্তি পাওয়া ‘জাঞ্জির’ ছবিতে জুটিবদ্ধ হয়ে কাজ করেছিলন অমিতাভ-জয়া। চলচ্চিত্রের সেই জুটি পরবর্তীতে বাস্তব জুটিতে রুপ নেয়। পারিবারিকভাবেই বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা।

তবে মাঝেমধ্যেই এই তারকা দম্পত্তির বিচ্ছেদের গুঞ্জনে তোলপার শুরু হতো ভারতীয় গণমাধ্যমে। তারা আলাদা থাকছেন এমন খবরও বলিউডপাড়ায় ভেসে বেরিয়েছে কত। যদিও সেসব গুঞ্জনকে বুড়ো আঙুল দেখিয়ে তারা অটুট রেখেছেন বন্ধন।

সারাবাংলা/আরএসও/পিএ

অমিতাভ বচ্চন জয়া বচ্চন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর