Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভিসা বাতিল, ক্ষেপেছেন সঞ্জয় দত্ত

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১০ আগস্ট ২০২৪ ১৭:৪৫

বলিউডের সুপারস্টার সঞ্জয় দত্তের ভিসা বাতিল করেছে যুক্তরাজ্য সরকার। আর এ খবরে দারুন চটেছেন ‘মুন্না ভাই’। এ ঘটনার পর তিনি আর ‘সন অব সর্দার-২’ সিনেমার শুটিং করতে স্কটল্যান্ড যেতে পারছেন না। ধারণা করা হচ্ছে ছবিটি থেকে বাদ পড়তে যাচ্ছেন তিনি।

স্কটল্যান্ডে ‘সন অব সর্দার-২’ সিনেমার শুটিংয়ে যাওয়ার কথা ছিল সঞ্জয় দত্তের। যুক্তরাজ্যের অন্তর্ভুক্ত দেশ হওয়ায় স্কটল্যান্ডে যাওয়ার জন্য ভিসা নেওয়াই ছিল তার। কিন্তু হঠাৎ করে তার ভিসা বাতিল করা হয়েছে। জানা গেছে, ১৯৯৩ সালে অবৈধ অস্ত্র মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় তার ভিসা বাতিল করেছে যুক্তরাজ্য সরকার।

ভিসা বাতিল হওয়ায় ভীষণ ক্ষুব্ধ সঞ্জয় এবার মুখ খুলেছেন। তিনি বলেছেন ‘যুক্তরাজ্য সরকার কাজটি ঠিক করেনি। ভিসার জন্য আমি সব নিয়ম মেনে সব রকম কাগজপত্র জমা দিয়েছিলাম। সবকিছু ঠিক ছিল। তারপর এক মাস পর আমার ভিসা বাতিল করে দিল! তাহলে প্রাথমিকভাবে আমাকে ভিসা দিল কেন?’

যুক্তরাজ্যের ভিসা নিয়ে এই ঘটনায় মুষড়ে পড়েছেন সঞ্জয়। কারণ তার হাতে এখন বেশকিছু সিনেমা রয়েছে, যেসবের বেশিরভাগের শুটিং যুক্তরাজ্যে। এমনকি অজয় দেবগন অভিনীত ‘সন অব সর্দার-২’ সিনেমা থেকে বাদ পড়ছেন তিনি। সঞ্জয়ের পরিবর্তে খলনায়ক হিসেবে ছবিতে নেওয়া হচ্ছে রবি কিষণকে।

সারাবাংলা/এজেডএস

সঞ্জয় দত্ত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর