Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দৃষ্টান্ত স্থাপন করতে চান কঙ্গনা

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২০ আগস্ট ২০২৪ ১৮:৪১

কঙ্গনা রানাওয়াত একের পর এক বিতর্কিত মন্তব্য করে আলোচনায় থাকেন সবসময়। সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, কীভাবে তিনি প্রথম সারির অভিনেতাদের সঙ্গে একের পর এক ছবি প্রত্যাখ্যান করেছেন। খুব সচেতন ভাবেই একের পর এক ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

কঙ্গনার দাবি, একজন অভিনেত্রী হিসাবে দৃষ্টান্ত তৈরি করতেই বলিউডের খান ও কাপূরদের ছবি তিনি ফিরিয়ে দিয়েছেন। খুব সচেতন ভাবেই বলিউডের প্রথম সারির পাচ অভিনেতার সঙ্গে কাজ করেননি তিনি। এই পাঁচ অভিনেতার মধ্যে রয়েছেন শাহরুখ খান, সালমান খান, আমির খান, অক্ষয় কুমার ও রণবীর কাপুর।

এদের সঙ্গে ছবিতে অভিনয় করলে কয়েকটি গানে ও কিছু দৃশ্যে মুখ দেখানো ছাড়া আর কিছু করার থাকে না, এমনই মনে করেন তিনি। এই ধরনের চরিত্রে অভিনয় করায় আগ্রহ নেই তার।

কঙ্গনা সাক্ষাৎকারে বলেন, ‘খানেদের ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। কিন্তু ওরা প্রত্যেকেই আমার সঙ্গে খুব ভাল ব্যবহার করেন। কখনই কোনও খারাপ আচরণ করেননি। কিন্তু আমি ওদের ছবি প্রত্যাখ্যান করেছি। কারণ, ওদের ছবিতে নায়িকার হয়ত দু’টি দৃশ্য আর কয়েকটি গানের দৃশ্য থাকে। আমি বলে দিয়েছে, এই ধরনের ছবিতে কাজ করতে চাই না। বরং প্রথম সারির অভিনেত্রী হিসেবে আমি দৃষ্টান্ত তৈরি করতে চাই।’

এ অভিনেত্রী আরও বলেন, ‘আমার পরে যারা চলচ্চিত্র জগতে আসবেন, তাদের জন্য আমি কিছু করতে চাই। কোনও খান, কুমার বা কাপূর আপনাকে সফল বানাতে পারবেন না। আমি অক্ষয় কুমারের ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। আমি মানি না, একজন নায়কই এক জন নায়িকাকে সফল হতে সাহায্য করেন। নিজেই সফল হওয়া যায়। আমি সেই দৃষ্টান্ত তৈরি করেছি।’

সারাবাংলা/এজেডএস

কঙ্গনা রানাওয়াত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর