Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কঙ্গনার ‘ইমার্জেন্সি’ মুক্তি নিয়ে শঙ্কা কাটছে না

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১ সেপ্টেম্বর ২০২৪ ১৭:০৪

কঙ্গনা রানাউত অভিনীত ‘ইমার্জেন্সি’ আগামী ৬ সেপ্টেম্বর মুক্তির কথা রয়েছে। কিন্তু ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে নিয়ে নির্মিত ছবিটি এখনও সেন্সর সার্টিফিকেট পায়নি। ফলে ছবিটি মুক্তি নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করা একটি ভিডিওতে কঙ্গনা প্রকাশ করেছেন যে, তার পরিচালিত এই ছবি এখনও সেন্সর বোর্ডের তরফে সবুজ সংকেত পায়নি। তাইতো সেন্সর সার্টিফিকেটের অপেক্ষায় এখন এই অভিনেত্রী-পরিচালক।

ছবির সমস্যা নিয়ে কথা বলতে গিয়ে কঙ্গনা ভিডিও বার্তায় বলেন, ‘অনেক ধরনের গুজব ছড়িয়েছে যে আমার ফিল্ম ‘ইমার্জেন্সি’ সেন্সর সার্টিফিকেট পেয়ে গেছে। এটি সত্য নয়। আমাদের ছবিটি সিবিএফসির তরফে প্রাথমিকভাবে ছাড়পত্র পেলেও সেন্সর সার্টিফিকেট আটকে দেওয়া হয়েছে, কারণ সেন্সর বোর্ডের সদস্যদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে, সেই কারণে শংসাপত্রটি বিলম্বিত হচ্ছে’।

কঙ্গনা আরও বলেন, সেন্সর বোর্ডের উপরও অনেকরকম চাপ রয়েছে যাতে ইতিহাসের সত্য আখ্যান পর্দায় তুলে না ধরা হয়। তিনি বলেন, ‘আমাদের উপর চাপ সৃষ্টি করেছে যাতে মিসেস ইন্দিরা গান্ধীর হত্যা, ভিন্দ্রাওয়ালে হত্যাকাণ্ড এবং পাঞ্জাব দাঙ্গা ছবিতে চিত্রিত না করা হয়। ফলে প্রশ্ন জাগে, ছবিতে আসলে কী দেখাতে পারব? এটা আমার জন্য অবিশ্বাস্য সময় এবং এই দেশের অবস্থার জন্য আমি খুবই দুঃখিত।’

১৯৭৫ সালের জুন মাসে দেশে জরুরি অবস্থার ঘোষণা করেছিলেন ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী। সেসময় একটানা ২১ মাস দেশে জরুরি অবস্থা জারি ছিল। বলা হয়, গদি বাঁচাতে গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেন নেহেরু কন্যা। সেই বিতর্কিত অধ্যায়কেই রুপালি পর্দায় তুলে ধরতে চায় বলিউডের ‘ঠোটকাটা’ এই অভিনেত্রী। তবে আদতে আসন্ন ছবিটির ভবিষ্যত কি তা নিয়ে সংশয়ে অভিনেত্রী।

আসন্ন ছবিটিতে কঙ্গনা ও অনুপম খের ছাড়াও আরো দেখা মিলবে মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, শ্রেয়স তালপেড়ে এবং প্রয়াত অভিনেতা সতীশ কৌশককে।

সারাবাংলা/এজেডএস

ইমার্জেন্সি কঙ্গনা রাউনাত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর