Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এখনো সালমানকে মিস করেন মৌসুমী

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সোহানুর রহমান সোহানের পরিচালনায় ১৯৯৩ সালে মুক্তি পেয়েছিল ‘কেয়ামত থেকে কেয়ামত’। এ ছবির মাধ্যমে বাংলা চলচ্চিত্রের আকাশে উদয় হয়েছিল নতুন দুই মুখ সালমান শাহ্‌ ও মৌসুমী। রাতারাতি তারা তারকাখ্যাতি পেয়ে যান। বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে সালমান শাহ্‌ হয়ে উঠেন আইকন। বাংলা চলচ্চিত্রের এ রাজপুত্রের আজ ২৮তম মৃত্যুবার্ষিকী। প্রিয় বন্ধুর মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করলেন মৌসুমী।

তিনি বলেন, ‘সালমান আমার এমন বন্ধু ছিল যাকে কোনোদিনই ভুলে যাওয়া সম্ভব নয়। চলার পথে প্রতিটি মুহূর্তেই সালমানকে মিস করি। সালমান বেঁচে থাকলে হয়তো আমাদের ইন্ডাস্ট্রিটা আরও সুন্দর হতে পারত। আরও অনেক কিছুই হতে পারত। সালমান যেদিন মারা যায়, তার মৃত্যু সংবাদটা কোনোভাবেই বিশ্বাস করতে পারছিলাম না। আমার মনে পড়ে আমি, সানী আর গুলজার ভাই একসঙ্গে তাকে শেষবারের মতো দেখতে গিয়েছিলাম। এমন একজন নায়ককে আমরা অকালে হারিয়ে ফেলেছিলাম বলে ইন্ডাস্ট্রিটা কিন্তু থমকে গিয়েছিল। বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম আমরা সবাই। আজও তার ভক্তরা তাকে খুব মিস করে, বিশেষ করে তার মৃত্যুবার্ষিকীতে তাকে গভীর শ্রদ্ধা ভালোবাসা নিয়ে সবাই স্মরণ করে। এটা তার অনেক বড় প্রাপ্তি। কারণ মৃত্যুর এত বছর পরেও তাকে সবাই স্মরণ করে পরম ভালোলাগা নিয়ে।’

প্রথম ছবি সুপার-ডুপার হিট হওয়ার পর মৌসুমী-সালমান জুটিকে নিয়ে অনেক পরিচালক ছবি বানাতে চাইলেও এরপর মাত্র তিনটি ছবিতে তাদের দেখা গিয়েছিল। এ তিনটি হচ্ছে─’অন্তরে অন্তরে’, ‘স্নেহ’, ‘দেন মোহর’।

সারাবাংলা/এজেডএস

কেয়ামত থেকে কেয়ামত মৌসুমী সালমান শাহ্‌


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর