Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মালাইকার বাবা আত্মহত্যা করেছেন

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৪৫

ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল অরোরা। ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম বলছে, মুম্বাইয়ের বান্দ্রার বাড়ির বিল্ডিংয়ের ছাদ থেকে লাফ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

ইতোমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে বান্দ্রা পুলিশ ও ক্রাইম ব্রাঞ্চের দল। তবে পুলিশ এখন পর্যন্ত কোনো সুইসাইড নোট পায়নি বলে জানা গেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

এদিকে ঘটনা জানতে পেরে সেখানে পৌছেছেন মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খানও। তবে মালাইকা এই মুহূর্তে পুনেতে রয়েছেন। দুঃসংবাদ পেয়েই তিনি মুম্বাইয়ের উদ্দেশে রওনা হয়েছেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন মালাইকার বাবা। তিনি মার্চেন্ট নেভিতে কর্মরত ছিলেন। আপাতত তার পরিবারের লোকদের সঙ্গে কথা বলছে পুলিশ।

২০২২ সালে মালাইকা একটি সাক্ষাৎকারে কেবল তার ‘আশ্চর্যজনক’ শৈশব সম্পর্কেই নয় বরং তার জীবনের প্রথম বছরগুলিতে কীভাবে তিনি কঠিন সময়ের মুখোমুখি হয়েছিলেন, সে সম্পর্কেও কথা বলেছিলেন। তিনি স্মৃতিচারণ করেছিলেন যে, কীভাবে যখন তার মাত্র ১১ বছর বয়স, তখন তার বাবা-মা অনিল অরোরা এবং জয়েস পলিকার্পের বিবাহবিচ্ছেদ হয়েছিল।

মালাইকা এবং তার বোন অমৃতা, যার বয়স তখন ছিল মাত্র ছয়, তাদের মায়ের সঙ্গে থানে থেকে চেম্বুরে চলে আসেন। গ্রাজিয়া ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে মালাইকা বলেছিলেন, ‘আমার একটি দুর্দান্ত শৈশব ছিল, তবে এটি সহজ ছিল না। এক কথায় বলতে গেলে, বলব, অশান্ত। কিন্তু কঠিন সময়গুলো আপনাকে গুরুত্বপূর্ণ শিক্ষাও দেয়।’

‘আমার বাবা-মায়ের বিচ্ছেদ আমাকে একটি নতুন এবং অনন্য লেন্সের মাধ্যমে আমার মাকে পর্যবেক্ষণ করতে সাহায্য করেছিল। সেই প্রাথমিক পাঠগুলোই আমার জীবন এবং পেশাগত যাত্রার ভিত্তি। আমি স্বাধীনচেতা, নিজের স্বাধীনতাকে মূল্য দেই, এবং নিজের শর্তে জীবনযাপন করি।’

সারাবাংলা/এজেডএস

মালাইকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর