Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আত্মহত্যার আগে মালাইকাকে ফোন! কী বলেছিলেন তার বাবা?

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১২ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৩

ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল অরোরা। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, বুধবার সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ির বিল্ডিংয়ের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

ভারতীয় পুলিশ সূত্রে সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, মালাইকার বাবা বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু কোনও সুইসাইড নোট না মেলায়, আত্মহত্যার কারণ অস্পষ্ট। তবে সূত্রের খবর, আত্মহত্যার কয়েক ঘণ্টা আগেই মালাইকা ও অমৃতাকে ফোন করেছিলেন তাদের বাবা। ফোন দুজনকেই স্পষ্ট জানিয়ে ছিলেন, ‘আর পারছি না, আমি ক্লান্ত’। পুলিশকে নাকি এমন কথাই জানিয়েছেন মালাইকা ও তার বোন অমৃতা।

বিজ্ঞাপন

এর আগে পুলিশকে মালাইকার মা জানিয়েছেন, ‘ডিভোর্স হয়ে গেলেও, আমরা একসঙ্গেই থাকতাম। প্রত্যেকদিনের মতোই সকাল বারান্দায় বসে খবরের কাগজ পড়ছিলেন। অনেকক্ষণ ধরে আওয়াজ না পেয়ে বারান্দায় যাই। তার পর বারান্দা থেকে উঁকি মেরে দেখি, নিচে পড়ে রয়েছেন উনি। হাঁটু ব্যথা ছাড়া আরও কোনও রোগ ছিল না।’

উল্লেখ্য, ৬ তলা বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন তিনি। বহুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। জানা গেছে, ইতিমধ্যেই মরদেহ নিয়ে যাওয়া হয়েছে ময়নাতদন্তের জন্য। ঘটনার সময় মালাইকা বাড়িতে ছিলেন না। তিনি ছিলেন পুণেতে। বাবার আত্মহত্যার খবর পেয়ে ছুটে আসেন বাড়িতে। তবে মালাইকার আগেই তার বাড়িতে পৌঁছে গিয়েছিলেন প্রাক্তন স্বামী আরবাজ খান। অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সারাবাংলা/এএসজি

অনিল অরোরা আত্মহত্যার আগে মালাইকাকে ফোন করে কী বলেছিলেন বাবা? বলিউড মালাইকা অরোরা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর