Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কী রয়েছে মালাইকার বাবার ময়নাতদন্তের রিপোর্টে?

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১২ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২১

মালাইকার বাবা অনিল মেহতার রহস্যজনক মৃত্যুর একদিন পরেই এসেছে ময়নাতদন্তের রিপোর্ট। ভারতীয় গণমাধ্যম ‘এই সময়’র খবর, রিপোর্টে মৃত্যুর কারণ হিসাবে ‘শরীরে একাধিক আঘাতের চিহ্ন’ রয়েছে বলেও উল্লেখ করা হয়েছে। বুধবার সকালে মালাইকা অরোরার বাবা অনিল মেহতার ‘অস্বাভাবিক’ মৃত্যু ঘিরে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। সূত্রের খবর, মালাইকার মা পুলিশকে জানিয়েছেন, অনিল নিয়মিত বারান্দায় বসে ওই সময়ে খবরের কাগজ পড়তেন। বিবাহ বিচ্ছেদের পরেও গত কয়েক বছর ধরে তারা আবারও একসঙ্গে থাকতে শুরু করেন।

বিজ্ঞাপন

অভিনেত্রীর মা পুলিশকে আরও জানিয়েছেন, বুধবার সকালে যখন তিনি বসার ঘরে তার স্বামীর চটি দেখতে পান, তখন তিনি বারান্দায় খুঁজতে যান। সেখানে তাকে দেখতে না পাওয়ায় তখন তিনি ঝুঁকে নীচের দিকে দেখতে থাকেন। বাড়ির নিরাপত্তারক্ষী সেই সময় চিৎকার করছিলেন। জয়েস পুলিশকে আরও জানান, অনিল মেহতা দীর্ঘদিন ধরে একেবারেই অসুস্থ ছিলেন না। তার শুধুমাত্র হাঁটুর ব্যথা ছিল। তিনি মার্চেন্ট নেভি থেকে ভিআরএস নিয়েছিলেন।

বিজ্ঞাপন

বুধবার রাতে মালাইকা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন এবং এই কঠিন সময়ে মিডিয়া এবং শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে খানিক গোপনীয়তা চেয়েছেন। ‘আমাদের প্রিয় বাবা অনিল মেহতার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তিনি একজন বড় মনের মানুষ। একজন নিবেদিত প্রাণ দাদু। একজন অনবদ্য স্বামী এবং আমাদের সকলের সেরা বন্ধু ছিলেন। আমাদের পরিবারে এই ক্ষতির জন্য গভীরভাবে শোকাহত।’

অন্যদিকে, পোস্টমর্টেম রিপোর্টে জানা গিয়েছে অনিল মেহতার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। সাততলা থেকে পড়ে তিনি গুরুতর আহত হন। এর থেকে বেশি তথ্য এখনও প্রকাশ্যে আসেনি। বুধবার রাত ৮টায় অনিল মেহতার পোস্টমর্টেম করা হয়। পরবর্তী তদন্তে সাহায্য করার জন্য ভিসেরা ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়েছিল।

সারাবাংলা/এজেডএস

মালাইকা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর